1. pirojpurpost24@gmail.com : admin :
  2. kumarshuvoroy@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  3. epiropur@gmail.com : e p : e p
  4. eshuvo1@gmail.com : shuvo roy : shuvo roy
কারারক্ষীতে চাকরীর প্রলোভন : প্রতারক চক্রের ২ জন গ্রেফতার ও চেক ও চুক্তিপত্র উদ্ধার | পিরোজপুর পোষ্ট ২৪
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১০:১৫ অপরাহ্ন

কারারক্ষীতে চাকরীর প্রলোভন : প্রতারক চক্রের ২ জন গ্রেফতার ও চেক ও চুক্তিপত্র উদ্ধার

  • শেষ হালনাগাদ : শনিবার, ৩০ জুলাই, ২০২২
  • ৭৩ জন সংবাদটি দেখেছেন

নিজস্ব প্রতিনিধি : পিরোজপুরে সরকারি চাকুরির প্রলোভন দেখিয়ে টাকা আত্মসাৎকারী চক্রের দুই প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ। মাহবুব হাওলাদার ও মনির হোসেন নামের দুই প্রতারকের কাছ থেকে চাকরির গ্যারান্টি দিয়ে টাকার গ্যারান্টি হিসেবে ব্যাংক চেক,নগদ অর্থ ও চুক্তিপত্র উদ্ধার করে ।রবিবার দুপুরে ভান্ডারিয়া থানায় আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পিরোজপুরের পুলিশ সুপার  মোহাম্মদ সাইদুর রহমান।

পুলিশ সুপার বলেন, পিরোজপুর জেলা বিশেষ শাখা থেকে দুই চাকরি প্রার্থীর তদন্তের নোটিশ আসে ভান্ডারিয়া থানায়। অনুসন্ধান শেষে রিপোর্ট  পাঠানো হলে এ ধরনের কোন নিয়োগ প্রক্রিয়া সম্পূর্ণ হয়নি বলে জানায় কারা অধিদপ্তর। এরপর অতিরিক্ত পুলিশ সুপার  পিরোজপুর  মঠবাড়িয়া সার্কেল মোহাম্মদ ইব্রাহীমকে প্রধান করে তদন্ত কমিটি গঠন করা হয়। তদন্ত সাপেক্ষে জানা যায়  প্রতারক মাহবুব হাওলাদার কারারক্ষী পদে  চাকরি দেওয়ার কথা বলে সিয়াম মিয়া ও ইব্রাহীম হাওলাদারের সাথে ১০ লক্ষ টাকার মৌখিক চুক্তি হয়।  ইব্রাহিম হাওলাদারের থেকে জানুয়ারি মাসে নগদ ৫ হাজার টাকাসহ দুই চেকে ৭ লক্ষ টাকা নেয় এবং সিয়াম মিয়ার  কাছ থেকে নগদ ২ লক্ষ ৫০ হাজার টাকা নেয় প্রতারক মাহবুব।

এ ঘটনায় সিয়াম মিয়ার পিতা মোঃ নজরুল ইসলাম মানিক মিয়া ভান্ডারিয়া থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে ২৭ জুলাই  খুলনা থেকে প্রতারক মাহবুব হাওলাদারকে ও ২৯ জুলাই ঢাকার উত্তরা এলাকা থেকে প্রতারক চক্রের আরেক সদস্য মনির হোসেন কে গ্রেফতার করে। প্রতারক মাহবুব জানায় চাকরী দেওয়ার প্রতারনায় ১৭ জনের তালিকায় রয়েছে

আরো সংবাদ
পিরোজপুর পোষ্ট ২৪ ডটকম - ২০১৮-২২। (অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের ছবি, ভিডিও ও সংবাদ কপি করা থেকে বিরত থাকুন)
Theme Customized By PIROJPURPOST24
কারিগরি সহায়তায়: Website-open
x