22 January- 2021 ।। ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ


কাউখালীতে ১৬ লক্ষ টাকার অবৈধ জাল পুড়িয়ে বিনষ্ট

কাউখালী প্রতিনিধি :

পিরোজপুরের কাউখালী উপজেলা মৎস্য অফিস ও কোস্টগার্ড সদস্যরা উপজেলার সন্ধ্যা, কচা ও কালী গঙ্গা নদীতে যৌথ অভিযান চালিয়ে ৮০ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করে। গত বুধবার দিনভর অভিযান চালিয়ে প্রায় ১৬ লক্ষ টাকা মূল্যেও অবৈধ জাল জব্দ করে। পরে তা পুরিয়ে বিনষ্ট করে।
কোষ্ট গার্ডের কন্টিজেন্ট কমান্ডার মোঃ স্বপন বলেন, প্রতিদিনের মত আমরা অভিযান চালিয়ে বেওয়ারিশ অবৈধ কারেন্ট জাল জব্দ করি এবং পুড়িয়ে বিন্ষ্ট করি। আমাদের এ অভিযান সরকারের মৎস সম্পদ রক্ষা করার জন্য অব্যাহত থাকবে।
কাউখালী উপজেলা মৎস্য কর্মকর্তা ফনি ভুষন পাল জানান, আমরা এই করোনা ভাইরাসের ভিতরেও সরকারের মৎস্য সম্পদ রক্ষা করার জন্য উপজেলার, পাঙ্গাশিয়া ও বেকুটিয়া এলাকায় সন্ধ্যা ,কচা নদী ও নেছারাবাদের কিছু এলাকায় কোষ্ট গার্ড ও মৎস অধিদপ্তরের যৌথ অভিযান চালিয়ে আনুমানিক মূল্য ১৬ লক্ষ টাকা মূল্যেও অবৈধ জাল জব্দ করে পুরিয়ে নষ্ট করি।




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী অফিস : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • যোগাযোগ : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
সম্মেলনে কেঁদে ফেললেন ৩০ বছরের কাউন্সিলর পিরোজপুরে ৪২তম বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন ৬ দফা দাবিতে পিরোজপুরে মৎস্যজীবীদের মানববন্ধন ও স্বারকলিপি প্রদান অবৈধ পার্কিং – বাড়ছে যানজট কর্তৃপক্ষ দৃষ্টি দিন ইংরেজী নতুন বছরে রূপালী ব্যাংকের শুভেচ্ছা উপহার ভান্ডারিয়ায় ট্রলি উল্টে চালক নিহত পিরোজপুরে শিশুকে হত্যার দায়ে সৎ মায়ের যাবজ্জীবন নাজিরপুরে দুই যুবলীগ নেতার হাত – পা ভেঙে দিল দুর্বৃত্তরা বরগুনায় সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির সম্পাদকের বাড়িতে ককটেল বিস্ফোরন মঠবাড়িয়ায় বেদে পল্লীতে ইউএনও’র কম্বল বিতরণ