18 April- 2021 ।। ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ


কাউখালীতে মটর সাইকেল দূর্ঘটনায় প্রাণ গেল কলেজ ছাত্রের

কাউখলী প্রতিনিধি:
পিরোজপুরের কাউখালীর আদর্শ নিম্ম মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন সড়কে মটরসাইকেল দুর্ঘটনায় আরাফাত রহমান (২১) নামের এক কলেজ ছাত্র নিহত হয়েছেন। নিহত আরাফাত কাউখালীর উজিয়ালখান গ্রামের মৃত আজিজুর রহমান খান এর ছেলে। স্থানীয়রা জানান, মঙ্গলবার (২৩ মার্চ) দুপুরে কাউখালী আশ্রম সড়কের আদর্শ নিম্ম মাধ্যমিক বিদ্যালয়ের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে।

এসময় আরাফাত গুরুত্বর আহত হয় এবং মোটর সাইকেলটি ধুমড়ে মুচড়ে যায়। গুরুতর আহত আরাফাতকে প্রথমে কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তারা বরিশাল শের-ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে পরে বিকেলে বরিশাল থেকে তাকে উন্নত চিকিৎসার ঢাকায় নেওয়ার পথে রাতে তার মৃত্যু হয়। আজ বুধবার জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী কার্যালয় : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • আলাপন : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
জমিজমা বিরোধের জের ধরে রোজাদার বৃদ্ধকে পিটিয়ে আহত সতর্ক অবস্থানে পুলিশ মামুনুল হক গ্রেফতার লকডাউনে পিরোজপুরে শ্রমিকদের জন্য চালু হলো একবেলার “শ্রমজীবী ক্যান্টিন” করোনায় আক্রান্ত স্বরূপকাঠি উপজেলা নির্বাহী কর্মকর্তা ইন্দুরকানীর চন্ডিপুর বাজারের মাংস বিক্রেতাকে মারধর করায় ব্যবসায়ীদের বিক্ষোভ সমাবেশ কাউখালীতে ভ্রাম্যমান আদালতের জরিমানা অভিনেত্রী কবরী আর নেই তবুও বাঁচার স্বপ্ন দেখি পিরোজপুরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন