18 April- 2021 ।। ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ


কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যা : আটক ৫

নিজস্ব প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় আল আমিন (২১) নামে এক কলেজছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিখোঁজের এক দিন পর রোববার রাতে উপজেলার উত্তর ভেচকি (বাইশকুড়া) ফসলের মাঠ থেকে ওই কলেজছাত্রের লাশ উদ্ধার করে থানা পুলিশ।

নিহত আল আমিন উত্তর ভেচকি গ্রামের মুদি ব্যবসায়ী সিদ্দিক আকনের ছেলে ও ডৌয়াতলা ওয়াজেদ আলী খান কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র। এ ঘটনায় নিহতের বাবা সিদ্দিক আকন সোমবার (৫ এপ্রিল) অজ্ঞাতনামা আসামি করে মঠবাড়িয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

হত্যাকাণ্ডের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহজনক ৫ জনকে আটক করেছে পুলিশ।আটককৃতরা হলো- একই এলাকার আলম আকনের ছেলে সোহেল (২০), ওয়ারেছ খানের ছেলে আল আমিন (২১), সেলিম হাওলাদারের ছেলে আরিফ (২১), মৃত গফ্ফার সরদারের ছেলে হুমায়ুন (২২) ও আলম বেপারীর ছেলে আরিফ (২১)।

মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান জানান, নিহত ওই কলেজ ছাত্রের লাশ ময়নাতদন্তের জন্য সোমবার সকালে জেলা মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য ৫ জনকে আটক করা হয়েছে। হত্যার রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে।

খবর পেয়ে পিরোজপুর জেলা পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান সোমবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী কার্যালয় : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • আলাপন : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
জমিজমা বিরোধের জের ধরে রোজাদার বৃদ্ধকে পিটিয়ে আহত সতর্ক অবস্থানে পুলিশ মামুনুল হক গ্রেফতার লকডাউনে পিরোজপুরে শ্রমিকদের জন্য চালু হলো একবেলার “শ্রমজীবী ক্যান্টিন” করোনায় আক্রান্ত স্বরূপকাঠি উপজেলা নির্বাহী কর্মকর্তা ইন্দুরকানীর চন্ডিপুর বাজারের মাংস বিক্রেতাকে মারধর করায় ব্যবসায়ীদের বিক্ষোভ সমাবেশ কাউখালীতে ভ্রাম্যমান আদালতের জরিমানা অভিনেত্রী কবরী আর নেই তবুও বাঁচার স্বপ্ন দেখি পিরোজপুরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন