18 April- 2021 ।। ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ


করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় পিরোজপুরে সচেতনার জন্য র‌্যালী, মাক্স, লিফলেট বিতরণ ও পথসভা করেছে জেলা ও বিভিন্ন থানা পুলিশ

নিজস্ব প্রতিনিধি :
পিরোজপুরে দ্বিতীয় ধাপে করোনা মোকাবেলায় সচেতনা জন্য র‌্যালী, মাক্স, লিফলেট বিতরণ ও পথসভা করেছে পিরোজপুর জেলা পুলিশ। আজ রবিবার সকাল ১০টায় শহরের বঙ্গবন্ধু চত্বরে থেকে জেলা পুলিশের আয়োজনে সচেতনা জন্য একটি র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে বাস স্ট্যান্ডে গিয়ে এক পথসভায় মিলিত হয়। এসময় পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান সাধারণ পথচারীদের মাঝে মাক্স, লিফলেট বিতরণ করেন। এসময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন, সদর সার্কেল থান্ডার খাইরুল আহসান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকমর্তা মুহা: নুরুল ইসলাম বাদল সহ জেলা পুলিশের সদস্যরা।
এসময় পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান বলেন, দ্বিতীয় ধাপে করোনা মোকাবেলার জন্য সকলকে স্বাস্থ্যবিধি মেনে মাক্স পরতে হবে। কারো মধ্যে করোনার উপশম দেখা দিলে করোনা পরিক্ষা করে হোম কোয়ারাইন্টেনে থাকতে হবে। যদি হোম কোয়ারাইন্টেনে শারিরিক অবস্থা খারাপ মনে হয় তাহলে দ্রæত হাসপাতালে ভর্তি করুন। সরকারী বেসরকারী কর্মকর্তা কর্মচারী, ব্যবসায়ী, বাজারের বিক্রেতা ও ক্রেতা, সাধারণ পথচারীদের স্বাস্থ্যবিধি মেনে মাক্স পরতে কার্যক্রম চালাতে হবে। সকলে নিজ নিজ জায়গা থেকে নো মাক্স নো সার্ভিস সিস্টেম মেনে চলতে হবে।
এদিকে করোনার 2য় ঢেউ মোকাবেলায় একই সময়ে জেলার ইন্দুরকানী, নাজিরপুর, নেছারাবাদ, কাউখালী , ভান্ডারিয়া ও মঠবাড়িয়া থানা পুলিশ সচেতনতার জন্য অনুরুপ কর্মসূচি পালন করে।




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী কার্যালয় : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • আলাপন : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
জমিজমা বিরোধের জের ধরে রোজাদার বৃদ্ধকে পিটিয়ে আহত সতর্ক অবস্থানে পুলিশ মামুনুল হক গ্রেফতার লকডাউনে পিরোজপুরে শ্রমিকদের জন্য চালু হলো একবেলার “শ্রমজীবী ক্যান্টিন” করোনায় আক্রান্ত স্বরূপকাঠি উপজেলা নির্বাহী কর্মকর্তা ইন্দুরকানীর চন্ডিপুর বাজারের মাংস বিক্রেতাকে মারধর করায় ব্যবসায়ীদের বিক্ষোভ সমাবেশ কাউখালীতে ভ্রাম্যমান আদালতের জরিমানা অভিনেত্রী কবরী আর নেই তবুও বাঁচার স্বপ্ন দেখি পিরোজপুরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন