26 October- 2020 ।। ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ


কচা নদীতে ঝাঁপ দিয়ে বৃদ্ধ নিখোঁজ

ইন্দুরকানী প্রতিনিধি:

পিরোজপুরের ইন্দুরকানীতে মজিদ ফকির (৮০) নামে এক বৃদ্ধ নদীতে ঝাপ দিয়ে তিন দিন ধরে নিখোঁজ রয়েছে। গত শনিবার বিকালে উপজেলার বালিপাড়া ইউনিয়নের সাঈদখালী এলাকায় কচা নদীতে এ ঘটনা ঘটে। নিখোঁজ মজিদ ফকির দক্ষিণ ভবানীপুর গ্রামের তজিমুদ্দিনের ছেলে।
নিখোঁজ হওয়া ঐ বৃদ্ধের ছেলে আউয়াল ফকির জানান, আমার পিতা রাগ করে গত শনিবার সকালে বাড়ি থেকে বের হয়ে গিয়ে বিকালে সাঈদখালী কচা নদীতে ঝাপ দেয়। পরে বালুর নৌকার লোকজন দেখে তাকে উদ্ধার করে সাঈদখালী আবাসন এলাকায় বসিয়ে রাখে। কিছুক্ষণ পরে আবার কচা নদীতে ঝাপ দিলে তাকে এখনও আমরা খোঁজাখুজি করে পায়নি।
এ ব্যাপারে ইন্দুরকানী থানার ওসি মো. হুমায়ুন কবির জানান, গত শনিবার রাতে নিখোঁজের বিষয় থানায় জিডি হয়েছে । উদ্ধারের জন্য চেষ্টা অব্যাহত রয়েছে।

 




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী অফিস : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • যোগাযোগ : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
পুকুর থেকে বিড়ালের মাছ শিকার শারদীয় বউ মেলায় অফুরন্ত আনন্দের ছোঁয়া বগুড়ায় দুর্গা মন্দিরে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা হাজী সেলিমের ছেলে এরফানকে গ্রেফতার করেছে র‍্যাব শুভ বিজয়া দশমী নো মাস্ক – নো সার্ভিস : মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম ওবায়দুল হক খানকে স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় নেতা নির্বাচিত করায় আনন্দ মিছিল ভারত এখন বাংলাদেশকে মডেল মানছে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী দাঁড়িয়ে পানি পান স্বাস্থ্যঝুঁকি বাড়ায় নিষেধাজ্ঞা উপেক্ষা করে ইলিশ ধরায় একজনের কারাদন্ড