18 April- 2021 ।। ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ


কচা নদীতে অবৈধভাবে পাচারকালে সাগরের হাঙ্গর উদ্ধার

পিরোজপুর প্রতিনিধিঃ
পিরোজপুরের কাউখালীর কচা নদীতে কোষ্ট গার্ড বিশেষ অভিযান চালিয়ে সাগর থেকে অবৈধভাবে ধরে আনা হাঙ্গর পাচারকালে উদ্ধার করে। বুধবার (৭ এপ্রিল) কোষ্টগার্ডের একটি টিম এ অভিযান পরিচালনা করে কচা নদীর মোহনায় সাগর থেকে আসা একটি ট্রলারে থাকা দুটি বড় হাঙ্গর ও একটি ছোট হাঙ্গর সহ মোট তিনটি হাঙ্গর উদ্ধার করা হয়। এসময় ট্রলারে থাকা জেলেরা পালিয়ে যায়। স্থানীয় মৎস্য ব্যবসায়ীরা জানান, হাঙ্গর তিনটির ওজন হবে ৫ মনের অধিক যার আনুমানিক মূল্য প্রায় ৫ লক্ষ টাকা।
আজ বুধবার দুপুরে খাদ্য গুদাম এলাকায় সন্ধ্যা নদীর চরে মাটিতে হাঙ্গর তিনটি আগুনে পুড়ে মাটিতে পুতে রাখা হয়।
এসময় উপজেল নির্বাহী কর্মকর্তা মোছাঃ খালেদা খাতুন রেখা, উপজেলা মৎস্য কর্মকর্তা ফনি ভুষন পাল এবং কোষ্ট গার্ডের সদস্যরা উপস্থিত ছিলেন।




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী কার্যালয় : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • আলাপন : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
জমিজমা বিরোধের জের ধরে রোজাদার বৃদ্ধকে পিটিয়ে আহত সতর্ক অবস্থানে পুলিশ মামুনুল হক গ্রেফতার লকডাউনে পিরোজপুরে শ্রমিকদের জন্য চালু হলো একবেলার “শ্রমজীবী ক্যান্টিন” করোনায় আক্রান্ত স্বরূপকাঠি উপজেলা নির্বাহী কর্মকর্তা ইন্দুরকানীর চন্ডিপুর বাজারের মাংস বিক্রেতাকে মারধর করায় ব্যবসায়ীদের বিক্ষোভ সমাবেশ কাউখালীতে ভ্রাম্যমান আদালতের জরিমানা অভিনেত্রী কবরী আর নেই তবুও বাঁচার স্বপ্ন দেখি পিরোজপুরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন