1. pirojpurpost24@gmail.com : admin :
  2. kumarshuvoroy@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  3. epiropur@gmail.com : e p : e p
  4. eshuvo1@gmail.com : shuvo roy : shuvo roy
একসাথে দুই দায়িত্ব : প্রশংসিত উর্মি ভৌমিক | পিরোজপুর পোষ্ট ২৪
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৮:১৭ পূর্বাহ্ন

একসাথে দুই দায়িত্ব : প্রশংসিত উর্মি ভৌমিক

  • শেষ হালনাগাদ : বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৭৯ জন সংবাদটি দেখেছেন

নিজস্ব প্রতিনিধি : পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলা নির্বাহী অফিসার ও মঠবাড়িয়া পৌরসভার প্রশাসক হিসেবে দুই দায়িত্বে আছেন উর্মি ভৌমিক ।

মঠবাড়িয়া পৌরসভার দায়িত্বের তিন মাসের মধ্যে উন্নয়নমূলক নানা কর্মসূচী গ্রহণ করেন (ইউএনও)উর্মি ভৌমিক। জনদুর্ভোগ  নিরসন করে এর মধ্যে পৌর শহরের চিত্র পাল্টে দিয়েছেন ।

জানা গেছে, চলতি বছরের ২৭ এপ্রিল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উর্মি ভৌমিক কে মঠবাড়িয়া  পৌরসভার প্রশাসক হিসেবে প্রশাসক হিসেবে অতিরিক্ত দায়িত্ব দেয়া হয়। তিনি প্রশাসকের দায়িত্ব গ্রহণ করেই পৌর নাগরিক,সুশীল সমাজের প্রতিনিধি, সংবাদকর্মী,ব্যবসায়ী সহ সকল শ্রেণী-পেশার নেতাদের নিয়ে নাগরিক সভা করেন। এ সময় তিনি নাগরিক দুর্ভোগ চিহ্নিত করে দ্রুততম সময়ের মধ্যে সমাধান করার জন্য দফায় দফায় পৌর কর্মকর্তা-কর্মচারীদের বৈঠক করেন ।
মঠবাড়িয়া পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডে ময়লা আবর্জনা নিষ্কাষন ব্যবস্থা করা , বর্ষা মৌসুমে জলাবদ্ধতার নিরসন করা ,১৫ টি ড্রেনেজ পরিষ্কার-পরিচ্ছন্ন করা, জলবায়ু ট্রাস্ট ফান্ডের আওতায় পৌরসভার ৯টি ওয়ার্ডে নির্মিত দীর্ঘদিনের পরিবেশ দূষণের ২৬১টি ওয়েস্ট বিন থেকে ময়লা অপসারণ করে শহর থেকে  দূরে ডাম্পিং জোনে ফেলা ,শহরের পুরাতন মাছ বাজার সড়ক মেরামত করা , দক্ষিণ বন্দর ফুটব্রিজ সংলগ্ন এলাকার খানাখন্দ,বড় বড় গর্ত ম্যাকাডাম দিয়ে ভরাট করা সহ নানা উন্নয়নমুখী কার্যক্রম শুরু করেছেন । অন্যদিকে দুর্ঘটনা এড়াতে চরখালী – মঠবাড়িয়া -পাথরঘাটা আঞ্চলিক মহাসড়কের মঠবাড়িয়া পৌর শহরের সড়কের দুপাশে গড়ে ওঠা অবৈধ দোকান উচ্ছেদ করেন।
দীর্ঘদিন ধরে অবহেলিত মঠবাড়িয়া পৌরবাসী প্রশাসকের ঐকান্তিক প্রচেষ্টা ও নানামুখী উদ্যোগ গ্রহণ ও তার বাস্তবায়নের ফলে স্বস্তির নিশ্বাস ফেলেছে।  পৌর নাগরিক সহ বিশিষ্টজনরা তার ভূয়সী প্রশংসা করেছেন।
নির্বাহী কর্মকর্তা হারুন অর রশিদ ও নির্বাহী প্রকৌশলী মোঃ ছালেক জানান, ইতোমধ্যে কর্মকর্তা-কর্মচারীদের পূর্বের বকেয়া এক মাসের সহ চার মাসের বেতন ও দুটি ঈদের বোনাস পরিশোধ করেছেন।
এ বিষয় পৌর প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউ এন ও) উর্মি ভৌমিক জানান,পৌরসভা হচ্ছে নাগরিকদের জন্য একটি সেবাদান প্রতিষ্ঠান। যেন কোনভাবে নাগরিক সুবিধা থেকে বঞ্চিত না হয় সেদিকে লক্ষ্য রেখে টেকসই উন্নয়ন কর্মসূচি হাতে নিয়ে জনগুরুত্বপূর্ণ কাজগুলো গুরুত্ব দিয়ে বাস্তবায়ন করা হচ্ছে।এ সময় তিনি মঠবাড়িয়া উপজেলার সকল নাগরিকদের সহযোগিতা কামনা করেন।
আরো সংবাদ
পিরোজপুর পোষ্ট ২৪ ডটকম - ২০১৮-২২। (অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের ছবি, ভিডিও ও সংবাদ কপি করা থেকে বিরত থাকুন)
Theme Customized By PIROJPURPOST24
কারিগরি সহায়তায়: Website-open
x