1. pirojpurpost24@gmail.com : admin :
  2. shuvo.inseecement@gmail.com : Admin : Admin
  3. kumarshuvoroy@gmail.com : pirojpurpost :
  4. amitbiswas8900@gmail.com : Amit Biswas : Amit Biswas
  5. eshuvo1@gmail.com : shuvo roy : shuvo roy
ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন পুলিশ সুপার | পিরোজপুর পোষ্ট ২৪
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৭:০৩ অপরাহ্ন

ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন পুলিশ সুপার

  • শেষ হালনাগাদ : বুধবার, ২১ জুলাই, ২০২১
  • ১৬৫ জন সংবাদটি দেখেছেন

ঈদ মোবারক । পিরোজপুর জেলার সকল সম্মানিত নাগরিকদের জানাই পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা । মহান আল্লাহতা’লার উদ্দ্যেশে পশু কোরবানি দেয়ার মহিমান্বিত দিন ঈদুল আযহা । ঈদুল আযহা একই সঙ্গে উৎসব করারও দিন। কোরবানির উদ্দেশ্য আল্লাহতা’লার নৈকট্য ও সন্তুষ্টি অর্জন করা।

তবে প্রতিবারের ঈদুল আযহার মত এবারের দিনটি একটু অন্যরকম । বিশ্বব্যাপী করোনাভাইরাসের আঘাতে এবারে হয়তো পূর্বের ন্যায় সবাইকে নিয়ে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে না।

তাই সরকারী নির্দেশনা অনুযায়ী করোনাভাইরাসের প্রাদুর্ভাব মোকাবিলায় সতর্কতামূলক ব্যবস্থার অংশ হিসেবে সকল জনসমাগম এড়িয়ে চলুন । জরুরী প্রয়োজন ছাড়া  অযথা বাড়ির বাইরে বের হবেন না । চেষ্টা করুন সব সময় বাড়িতে থাকতে , স্বাস্থ্য অধিদপ্তর কর্তৃক নির্দেশনা মেনে চলতে । জরুরী প্রয়োজনে বাহিরে বের হলে অবশ্যই  নিয়মমাফিক মাষ্ক ব্যবহার করুন , হাত জীবানুমুক্ত রাখতে বার বার সাবান দিয়ে হাত ধুতে থাকুন । হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করতে পারেন আপনার সুরক্ষার জন্য ।

পরিশেষে সবার প্রতি অনুরোধ আসুন নিজে সচেতন হই, অন্যকে সচেতন হতে উদ্বুদ্ধ করি । আইন ও নিয়ম মেনে চলুন । করোনা ভাইরাস সংক্রমন রুখতে আপনি সচেতন হন ও অন্যকেও সচেতন করুন ।  আপনি সুরক্ষিত থাকলে সুরক্ষিত থাকবে আপনার পরিবার । আপনারা ভালো থাকলে,সুস্থ থাকলে আগামী ঈদে আরো আনন্দে করতে পারবেন,আরো সুন্দরভাবে পালন করতে পারবেন । আপনাদের ভালো রাখতে পিরোজপুর জেলা পুলিশ অঙ্গিকারবদ্ধ ও সেই লক্ষ্যে আমরা নিরলসভাবে কাজ করে চলেছি।আপনাদের সবার সুস্থতা কামনা করছি । আপনাদের জীবন সুন্দর হোক  । সবাইকে জানাই আবারো ঈদ মোবারক ।

মোহাম্মদ সাঈদুর রহমান (পিপিএম)

পুলিশ সুপার – পিরোজপুর

আরো সংবাদ
পিরোজপুর পোষ্ট ২৪ ডটকম - ২০১৮-২১। (অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের ছবি, ভিডিও ও সংবাদ কপি করা থেকে বিরত থাকুন)
Theme Customized By PIROJPURPOST24
কারিগরি সহায়তায়: Website-open
x