1. pirojpurpost24@gmail.com : admin :
  2. kumarshuvoroy@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  3. epiropur@gmail.com : e p : e p
  4. eshuvo1@gmail.com : shuvo roy : shuvo roy
ইন্দুরকানী উপজেলা সেচ্ছাসেবক লীগের আহবায়ক কমিটি গঠন | পিরোজপুর পোষ্ট ২৪
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১১:২০ পূর্বাহ্ন

ইন্দুরকানী উপজেলা সেচ্ছাসেবক লীগের আহবায়ক কমিটি গঠন

  • শেষ হালনাগাদ : মঙ্গলবার, ১৬ জুলাই, ২০১৯
  • ৫২৯ জন সংবাদটি দেখেছেন

ইন্দুরকানী প্রতিনিধিঃ পিরোজপুরের ইন্দুরকানী উপজেলা সেচ্ছাসেবকলীগের নতুন আহবায়ক কমিটি ঘোষনা করেছে জেলা সেচ্ছাসেবকলীগ। ১৪ জুলাই রবিবার জেলা সেচ্ছাসেবকলীগের আহবায়ক শফিউল হক (মিঠু) স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে মোঃ শহিদুল ইসলাম হাওলাদারকে আহবায়ক ও আরিফুর রহমান টুটুল, আব্দুল্লাহ আল মামুন হাওলাদার, আবুল কালাম সেখ এবং মুনান সিকদারকে যুগ্ন-আহবায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করেন।

এর মধ্যে শহিদুল ইসলাম হাওলাদার বালিপাড়া ইউনিয়ন যুবলীগের বর্তমান সিনিয়র সহ-সভাপতি এবং ঐ ইউনিয়নের ৪ নং ওয়ার্ড এর ইউপি সদস্য। এছাড়া আরিফুর রহমান টুটুল ইন্দুরকানী বন্দর যুবলীগের বর্তমান সভাপতি, আব্দুল্লাহ আল মামুন হাওলাদার উপজেলা সেচ্ছাসেবক লীগের পূর্বের কমিটির সাধারন সম্পাদক এবং মুনান সিকদার উপজেলা ছাত্র সমাজের সাবেক যুগ্ন-আহবায়ক ছিলেন।

উল্লেখ্য, এর আগে ২০১৮ সালে ইউপি সদস্য মাহামুদুর রহমান সোহেলকে সভাপতি, আব্দুল্লাহ আল মামুনকে সাধারন সম্পাদক এবং জিল্লুর রহমান ও ফযসাল মোর্শেদ কিসলু গাজীকে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্য বিশিস্ট উপজেলা সেচ্ছাসেবক লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

উপজেলা স্চ্ছোসেবক লীগের সাবেক সভাপতি মাহামুদুর রহমান সোহেল বলেন, এই কমিটির সভাপতি ছিলাম আমি। ২০১৮ সালে আমাদের পূর্ণাঙ্গ কমিটি দেয়া হয়। কিন্তু আমাদের কমিটির কাউকে কিছু না জানিয়ে নতুন এ আহবায়ক কমিটি ঘোষনা দেয়ার খবর আমরা ফেসবুকে প্রেস বিজ্ঞপ্তীর মাধ্যামে জানতে পেরেছি। আমাদের কমিটি ভাঙ্গার আগে কোন নোটিশও আমরা পাইনি।

আরো সংবাদ
পিরোজপুর পোষ্ট ২৪ ডটকম - ২০১৮-২২। (অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের ছবি, ভিডিও ও সংবাদ কপি করা থেকে বিরত থাকুন)
Theme Customized By PIROJPURPOST24
কারিগরি সহায়তায়: Website-open
x