25 September- 2020 ।। ১০ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ


ইন্দুরকানীতে স্কুল ছাত্র নির্যাতনের ঘটনার তিনদিন পর থানায় মামলা দায়ের

পিরোজপুর পোষ্ট ডেস্ক:
তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পিরোজপুরের ইন্দুরকানীতে স্কুল ছাত্র মোহাম্মদ হাসান সরদারকে (১১) বেধড়ক পিটিয়ে ও পানিতে চুবিয়ে অচেতন অবস্থায় নির্জন বাগানে ফেলে রাখার ঘটনায় তিনদিন পর তিন সহদরের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। রবিবার (৬ সেপ্টেম্বর) রাতে আহত শিশুর পিতা মো: আলমগীর হোসেন বাদি হয়ে ইন্দুরকানী থানায় তিন জনকে আসামী করে মামলা দায়ের করেন। মামলার আসমাীরা হলেন উপজেলার পূর্ব চরবলেশ্বর গ্রামের মৃত সোবাহান সরদারের ছেলে ব্যবসায়ী কবির সরদার ( ২৭) তার ভাই মো: রহিম সরদার (৪০) এবং মনির সরদার (৩২)।
মামলার এজাহার সূত্রে জানা যায়, গত শুক্রবার দুপুর আনুমানিক সাড়ে ১২টার দিকে বালিপাড়া ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনীর ছাত্র হাচান প্রতিবেশী যুবায়েরকে নিয়ে (৬) কোচ দিয়ে বাড়ির পাশের পুকুর ও ডোবায় মাছ ধরতে যায়। এসময় মাছ শিকার করার সময় টানাটানিতে হাচানের হাতে থাকা মাছ ধরার কোচের আঘাত লাগে যুবায়েরের কানের নিচে গুতা লাগে। এনিয়ে শিশু যুবায়ের বাড়িতে যেয়ে তার মামা কবির সরদারের কাছে (৩২) নালিশ দেন। পরে কবির ক্ষিপ্ত হয়ে হাচানকে রাস্তা থেকে ধরে নিয়ে আছার মেরে কিল ঘুষি দিয়ে ও বেধরক পিটুনি দেয়। এসময় আত্মরক্ষার জন্য হাচান রাস্তার পাশের একটি ডোবার (ব্যার) মধ্যে ঝাপ দিলে কবির ঐ ডোবার মধ্যে নেমে শিশুটিকে কয়েকবার পানির মধ্যে চুবিয়ে ধরে। পরে নির্জন একটি সুপারি বাগানে ফেলে রেখে যায় শিশুটিকে। এসময় মামলার বিবাদী কবিরের অপর দুই ভাইও ঘটনাস্থলে উপস্থিত  ছিল বলে মামলার এজাহারে উল্লেখ করা হয়।
এদিকে পরে অনেক খোঁজাখুঁজি করে শিশুটির মা রোখসানা বেগম বাড়ির পাশের ভ্যান চালক দুলাল ফরাজীর ঘরের পাশের একটি ব্যারের (ডোবা) মধ্যে হাচানকে পড়ে থাকতে দেখে। এরপর হাচানকে অচেতন অবস্থায় উদ্ধার করে স্থানীয় থানা পুলিশকে বিষয়টি অবহিত করার পর সন্ধ্যার দিকে হাচানকে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে । এখন হাচান অন্যত্র চিকিৎসাধীন রয়েছেন। তার বাম হাতের কুনুই জখম হয়েছে। এছাড়া পিঠে ও মুখ মন্ডলে আঘাতের চিহৃ রয়েছে।
আহত শিশুর পিতা আলমগীর সরদার সাংবাদিকদের জানান, আমার সন্তানের নির্যাতনের ঘটনা ধামাচাপা দেয়ার জন্য আসামীরা বিভিন্ন মহলে দৌড়ঝাপ করছে। এধরনের একটি ঘটনা ঘটানোর পরেও কবির প্রকাশ্যে পথেঘাটে আমাদেরকে হুমকি দিয়ে যাচ্ছে। এজন্য এখন আমরা চরম নিরাপত্তাহীনতায় রয়েছি।
এ ব্যাপারে ইন্দুরকানী থানার ওসি মো: হুমায়ুন কবির জানান, তুচ্ছ ঘটনা নিয়ে পূর্ব চরবলেশ্বর গ্রামে হাচান নামে এক স্কুল ছাত্রকে মারধর করার অভিযোগে শিশুর পিতা আলমগীর সরদার বাদি হয়ে তিনজনকে আসামী করে থানায় মামলা দায়ের করেছেন।




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী অফিস : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • যোগাযোগ : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
ভান্ডারিয়ায় স্কুল ছাত্রীর আত্মহত্যা ভান্ডারিয়ায় অজ্ঞাত লাশের পরিচয় মিলেছে পিরোজপুর জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক গ্রেপ্তার ইন্দুরকানীতে শিশুকে যৌন নিপীড়নের ঘটনায় ১৮ দিন পর মামলা ইন্দুরকানীর তিন ফার্মেসীকে মেয়াদ উত্তীর্ণ ঔষধ রাখোর দায়ে জরিমানা ভান্ডারিয়ায় মাথাবিহীন অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিমের মায়ের দাফন সম্পন্ন ভিপি নূরের বিরুদ্ধে ধর্ষণের মামলা জামিনের মেয়াদ বাড়লো আউয়াল দম্পতির কচা নদীতে ঝাঁপ দিয়ে বৃদ্ধ নিখোঁজ