26 October- 2020 ।। ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ


ইন্দুরকানীতে শিশুকে যৌন নিপীড়নের ঘটনায় ১৮ দিন পর মামলা

পিরোজপুর পোষ্ট :
পিরোজপুরের ইন্দুরকানীতে সাত বছরের শিশুকে যৌন নিপীড়নের ঘটনার ১৮ দিন পর অভিযুক্তের বিরুদ্ধে মামলা হয়েছে। এ ঘটনায় সোমবার রাতে শিশুটির মা কাকলী বেগম বাদী যৌন নিপীড়নের অভিযোগে রামচন্দ্রপুর গ্রামের দলিল উদ্দিনের ছেলে এনায়েত (৪২)কে আসামী করে তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে ইন্দুরকানী থানায় মামলা করেন।
থানা ও পারিবারিক সূত্রে জানাযায়, গত ৪ সেপ্টেম্বর উপজেলার রামচন্দ্রপুর গ্রামের খেজুরতলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণীর ছাত্রীকে একই গ্রামের দলিল উদ্দিনের ছেলে এনায়েত হোসেন মাত্র ২০ টাকা দিয়ে মাঠের মধ্যে নিয়ে যায়। শিশুটির প্যান্ট খুলে যৌন নিপিড়নের চেষ্টা করলে শিশুটি চিৎকার দিলে পাশ^বর্তী লোকজন ছুটে আসলে যৌন নিপিড়ক এনায়েত পালিয়ে যায়। পরে বিষয়টি নিয়ে এলাকায় একাধিকবার দেন দরবার হলেও কোন সুরহা না হওয়ায় অবশেষে শিশুটির মা বিচার চেয়ে ১৮ দিন পর থানায় মামলা করেন। ঘটনার পর থেকে আসামী এনায়েত আত্মগোপনে রয়েছে।
ইন্দুরকানী থানার ওসি মোঃ হুমায়ুন কবীর জানান, সাত বছরের শিশুকে যৌন নিপিড়নের ঘটনায় একজনকে আসামী করে মামলা হয়েছে। মামলা তদন্ত ও আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী অফিস : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • যোগাযোগ : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
নো মাস্ক – নো সার্ভিস : মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম ওবায়দুল হক খানকে স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় নেতা নির্বাচিত করায় আনন্দ মিছিল ভারত এখন বাংলাদেশকে মডেল মানছে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী দাঁড়িয়ে পানি পান স্বাস্থ্যঝুঁকি বাড়ায় নিষেধাজ্ঞা উপেক্ষা করে ইলিশ ধরায় একজনের কারাদন্ড মারা গেল নির্যাতিত গৃহকর্মী শিশু সাদিয়া মাস্কের ব্যবহার কমেছে পিরোজপুরে পিরোজপুরের ঘটনা নিয়ে বাংলাদেশ সরকারের ওপর চীন সরকার আস্থাশীল মিয়ানমার রোহিঙ্গাদের ফেরত নেবে বলছে চীন এবার পুজোতে পুলিশের পরামর্শ