1. pirojpurpost24@gmail.com : admin :
  2. kumarshuvoroy@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  3. epiropur@gmail.com : e p : e p
  4. eshuvo1@gmail.com : shuvo roy : shuvo roy
ইন্দুরকানীতে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা | পিরোজপুর পোষ্ট ২৪
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০১:৪৩ পূর্বাহ্ন

ইন্দুরকানীতে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা

  • শেষ হালনাগাদ : সোমবার, ৮ জুলাই, ২০১৯
  • ৫৫৬ জন সংবাদটি দেখেছেন

পিরোজপুরের ইন্দুরকানীতে নিজ বাড়ির পুকুরে দুপুর বেলা একা গোসল করতে গিয়ে স্থানীয় এক যুবকের লালসার শিকার হন নবম শ্রেণী পড়–য়া এক মাদ্রাসা ছাত্রী। এ কারনে ঐ মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মাসুম খান নামে স্থানীয় এক যুবকের বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে। সোমবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেন ইন্দুরকানী থানার ওসি হাবিবুর রহমান।
থানা ও পারিবারিক সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (৪ জুলাই) উপজেলার চরণী পত্তাশী গ্রামের পত্তাশী হাছানিয়া দাখিল মাদ্রাসার ৯ম শ্রেণির এক ছাত্রী দুপুর বেলা নিজ বাড়িতে গোসল করে কাপড় পাল্টানোর সময় একই গ্রামের সাকাওয়াত খানের ছেলে মাসুম খান (২৫) বাড়িতে একা পেয়ে ওই ছাত্রীকে ধর্ষণের চেষ্টা চালায়। পরে ওই ছাত্রীর মা বাসায় আসলে টের পেয়ে লম্পট মাসুম উলংগ অবস্থায় দৌঁড়ে পালিয়ে যায়।
এঘটনায় ওই ছাত্রীর মা পিয়ারা বেগম বাদী হয়ে অভিযুক্ত লম্পট মাসুমকে আসামী করে শুক্রবার (৬ জুলাই) নারী ও শিশু নির্যাতন দমন আইনে ইন্দুরকানী থানায় একটি মামলা দায়ের করেন। তবে লোকলজ্জা আর মান সম্মানের ভয়ে বিষয়টি চাপা রাখে পরিবারের সদস্যরা।
এব্যাপারে রবিবার বিকালে সরেজমিনে গেলে ওই ছাত্রীর মা পিয়ারা বেগম জানান, ঘটনার দিন আমি বাড়ির পাশর্^বর্তী মাঠে গরু আনতে যাই। এসময় ফাকা বাড়ি পেয়ে আমার মেয়েকে লম্পট মাসুম ধর্ষণের চেষ্টা করে। আমি বাড়ি ঢুকে মেয়ের চিৎকার শুনে এগিয়ে গেলে লম্পট মাসুম আমার মেয়েকে ছেড়ে দৌঁড়ে পালিয়ে যায়। বিষয় আশপাশ জানাজানি হওয়ায় আমি এখন মানুষের কাছে মুখ দেখাতে পারছি না। আমি লম্পট মাসুমের দৃষ্টান্ত মূলক শাস্তি চাই।
ইন্দুরকানী থানার ওসি মো. হাবিবুর রহমান জানান, ঐ মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের চেষ্টায় থানায় মামলা হয়েছে। অভিযুক্তকে গ্রেফতারের জন্য আমাদের অভিযান চলছে।

জে.আই/পিরোজপুর পোষ্ট

আরো সংবাদ
পিরোজপুর পোষ্ট ২৪ ডটকম - ২০১৮-২২। (অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের ছবি, ভিডিও ও সংবাদ কপি করা থেকে বিরত থাকুন)
Theme Customized By PIROJPURPOST24
কারিগরি সহায়তায়: Website-open
x