8 March- 2021 ।। ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ


ইন্দুরকানীতে প্রেমের দাবীতে কলেজ ছাত্রীকে মারধর করার অভিযোগ

নিজস্ব প্রতিনিধিঃ
পিরোজপুরের ইন্দুরকানীতে প্রেমের দাবীতে ভালবাসা দিবসে কলেজ ছাত্রীকে মারধর অভিযোগ পাওয়া গেছে এক যুবকের বিরুদ্ধে। আহত কলেজ ছাত্রীকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। গত রোববার বিকালে উপজেলার চর টেংরাখালী গ্রামে এ ঘটনা ঘটেছে।
হামলার শিকার কলেজ ছাত্রী জানান, উপজেলার চর টেংরাখালী গ্রামের মোস্তফা কাজীর ছেলে রাকীব কাজী (২৬) দীর্ঘ চার বছর ধরে প্রেমের প্রস্তাব দিয়ে আমাকে হয়রানী করতেছে। আমি রাজী না হওয়ায় এ বিষয় একাধিকবার স্থানীয়রা দেন দরবার করে রাকীবকে ফিরে যেতে বললেও সে উত্যক্ত করে যাচ্ছে।
রোববার বিকালে রাকীব আমাকে ঘর থেকে টেনে নিয়ে যেতে চাইলে আমি বাধা দিলে সে আমার শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে আহত করে। এসময় রাকীবের মা ও বোন ছাড়াতে আসলে তাদের কে অকথ্য ভাষায় গালাগাল করে। অনুপায় হয়ে কলেজ ছাত্রীর দাদী মোসা দেবী বাদী হয়ে রোববার রাকীবের বিরুদ্ধে ইন্দুরকানী থানায় লিখিত অভিযোগ করেন।
ইন্দুরকানী থানার ওসি মোঃ হুমায়ুন কবির জানান, বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী কার্যালয় : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • আলাপন : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
ভান্ডারিয়ায় সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র মুবিন নিহত ইন্দুরকানীতে ঐতিহাসিক ৭ মার্চ পালিত আজ আন্তর্জাতিক নারী দিবস ৩৫০ বোতল এ্যালকোহল সহ গ্রেফতার ২ মঠবাড়িয়ায় জাতীয় পতাকার যথাযোগ্য ব্যবহার না করায় ৯ প্রতিষ্ঠানকে জরিমানা ভাণ্ডারিয়ায় নির্মাণ শ্রমিকের মরদেহ উদ্ধার দেবরের বিরুদ্ধে ভাবির ধর্ষণ মামলা ঐতিহাসিক ৭ মার্চ ভাষন ও বাংলাদেশের উন্নয়নশীল দেশে উত্তরনে পিরোজপুর জেলা পুলিশের আনন্দ উদযাপন পিরোজপুরে নদীপথে চোরাচালান সিন্ডিকেটের পিছনে কারা আজ সেই ঐতিহাসিক ৭ মার্চ