18 April- 2021 ।। ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ


ইন্দুরকানীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু

ইন্দুরকানী প্রতিনিধি:
পিরোজুপরের ইন্দুরকানীতে নানা বাড়িতে বেড়াতে এসে খালের পানিতে ডুবে তাইয়েবা আক্তার নামে দুই বছর বয়সের এক শিশুর মুত্যু হয়েছে। বৃহস্পতিবার (৪ মার্চ) সকালে উপজেলার পত্তাশী ইউনিয়নের গাবগাছিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিশু তাইয়েবা উপজেলার পূর্ব চন্ডিপুর গ্রামের মো: আসাদ মোল্লার মেয়ে। নিহত ঐ শিশুটি নানা বাড়িতে বেড়াতে এসেছিল।
স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল সাড়ে সাতটার দিকে হুমায়রা একা খেলার ছলে বাড়ির পাশের একটি খালের পাড়ে গিয়ে দাঁড়ায়। সেখানে খেলতে খেলতে হঠাৎ খালে পড়ে যায় সে। পড়ে স্বজনরা খোঁজাখুঁজি করে পার্শ্ববর্তি খালে শিশুটিকে ভাসতে দেখে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মুত্যু ঘোষণা করেন।
ইন্দুরকানী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: তৈয়াবুর রহমান জানান, শিশুটি পানিতে পড়ার পর উদ্ধার করে স্বজনরা হাসপাতালে নিয়ে আসার আগে তার মৃত্যু হয়।




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী কার্যালয় : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • আলাপন : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
জমিজমা বিরোধের জের ধরে রোজাদার বৃদ্ধকে পিটিয়ে আহত সতর্ক অবস্থানে পুলিশ মামুনুল হক গ্রেফতার লকডাউনে পিরোজপুরে শ্রমিকদের জন্য চালু হলো একবেলার “শ্রমজীবী ক্যান্টিন” করোনায় আক্রান্ত স্বরূপকাঠি উপজেলা নির্বাহী কর্মকর্তা ইন্দুরকানীর চন্ডিপুর বাজারের মাংস বিক্রেতাকে মারধর করায় ব্যবসায়ীদের বিক্ষোভ সমাবেশ কাউখালীতে ভ্রাম্যমান আদালতের জরিমানা অভিনেত্রী কবরী আর নেই তবুও বাঁচার স্বপ্ন দেখি পিরোজপুরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন