26 October- 2020 ।। ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ


ইন্দুরকানীতে দুর্বৃত্তের দেয়া আগুনে পুড়ে ছাঁই হল বসত ঘর

নিজস্ব প্রতিনিধি:
পিরোজপুরের ইন্দুরকানীতে দুর্বৃত্তদের দেয়া আগুনে একটি বসত ঘর পুড়ে ছাঁই হয়ে গেছে। মঙ্গলবার দিবাগত রাত তিনটার দিকে উপজেলার পাড়েরহাট ইউনিয়নের লাহুড়ি গ্রামের আবু বকর সিকদারের বসত ঘরে আগুন দেয় দুর্বৃত্তরা বলে অভিযোগ করা হয়েছে। এসময় কাঠ ও টিন দিয়ে নির্মিত ঘরটি আগুনে সম্পূর্ণ ভষ্মীভূত হয়ে যায়। তবে ঘরটিতে কেউ না থাকায় কোন হতাহতের ঘটনা ঘটেনি। স্থানীয় ভাবে জানা যায়, আবু বকর সিকদারের ঘরটিতে দীর্ঘ দিন ধরে কেউ থাকে না। তারা মাঝে মাঝে বাড়িতে আসেন। আবু বকর সিকদার অভিযোগ করেন, জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষরা আমাদের ঘর পুড়িয়ে দিয়েছে বলে আমার ধারনা। ঘর পুড়ে আৃমার প্রায় তিন লক্ষ টাকার ক্ষতি হয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে ইন্দুরকানী থানার ওসি তদন্ত মাহাবুবুর রহমান জানান, অতিরিক্ত পুলিশ সুপার খায়রুল হাসানসহ পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শণ করেছেন। মামলার প্রস্তুতি চলছে। কে বা কারা এ ঘটনায় জড়িত তা এখন বলা সম্ভব নয়। তদন্ত সাপেক্ষে বলা যাবে। আমরা প্রকৃত রহশ্য উদঘাটনে চেষ্টা চালাচ্ছি।




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী অফিস : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • যোগাযোগ : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
পুকুর থেকে বিড়ালের মাছ শিকার শারদীয় বউ মেলায় অফুরন্ত আনন্দের ছোঁয়া বগুড়ায় দুর্গা মন্দিরে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা হাজী সেলিমের ছেলে এরফানকে গ্রেফতার করেছে র‍্যাব শুভ বিজয়া দশমী নো মাস্ক – নো সার্ভিস : মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম ওবায়দুল হক খানকে স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় নেতা নির্বাচিত করায় আনন্দ মিছিল ভারত এখন বাংলাদেশকে মডেল মানছে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী দাঁড়িয়ে পানি পান স্বাস্থ্যঝুঁকি বাড়ায় নিষেধাজ্ঞা উপেক্ষা করে ইলিশ ধরায় একজনের কারাদন্ড