25 September- 2020 ।। ১০ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ


ইন্দুরকানীতে তুচ্ছ ঘটনায় স্কুল ছাত্রকে বেধম মারধরের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক:
তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পিরোজপুরের ইন্দুরকানীতে স্কুল ছাত্র মোহাম্মদ হাসান সরদারকে (১১) বেধম মারধর করে নির্জ ন একটি ব্যারের (ডোবার) মধ্যে ফেলে রাখার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (৪ সেপ্টেম্বর) বিকালে উপজেলার পূর্ব চরবলেশ্বর গ্রামে এ ঘটনা ঘটে। আহত হাচান উপজেলার পূর্ব চরবলেশ্বর গ্রামের আলমগীর সরদারের ছেলে এবং বালিপাড়া ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনীর ছাত্র। গুরুতর আহত স্কুল ছাত্র হাসানকে শুক্রবার বিকালে  উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে জরুরী বিভাগে প্রাথমিক চিকিৎসা দেয়া হয় । তার বাম হাতে ফ্যাকচার হয়েছে। এছাড়া পিঠে, কানে  ও মুখ মন্ডলে আঘাতের চিহৃ রয়েছে বলে শিশুটির চাচা শিক্ষক এবাদুল সরদার রাহাত সাংবাদিকদের এ তথ্য জানান।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার দুপুর আনুমানিক ১২টার দিকে হাচান ও যুবায়ের (৬) কোচ নিয়ে বাড়ির পাশের ডেবায় মাছ ধরতে যায়। এসময় মাছ শিকার করার সময় হাচানের হাতে থাকা মাছ ধরার কোচের আঘাত লাগে যুবায়েরের চোখে। এনিয়ে শিশু যুবায়ের বাড়িতে যেয়ে তার মামা ব্যবসায়ী কবির সরদারকে (৩২) নালিশ দেন। পরে কবির ক্ষিপ্ত হয়ে হাচানকে রাস্তা থেকে ধরে নিয়ে কিল ঘুষি দিয়ে ও বেধরক পিটিয়ে আহত করে একটি ডোবার মধ্যে ফেলে রাখে। পরে অনেক খোঁজাখুঁজির পর শিশুটির মা রোখসানা বেগম বাড়ির পাশের ভ্যান চালক দুলাল ফরাজীর ঘরের পাশের একটি নির্জ ন ব্যারের (ডোবার) মধ্যে হাচানকে পড়ে থাকতে দেখে। বিকাল ৪টার দিকে শিশুটিকে ঐ নির্জ ন স্থান থেকে উদ্ধার করে স্থানীয় থানা পুলিশকে বিষয়টি অবহিত করার পর সন্ধ্যার দিকে হাচানকে পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার ঐ হাসপাতাল ছেড়ে স্বজনরা শিশুটিকে নিয়ে অন্যত্র চলে যান। এদিকে অভিযোগ পেয়ে  শনিবার বিকাল সাড়ে তিনটার দিকে ইন্দুরকানী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। তবে এ বিষয়টি নিয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে আহত শিশুটির পিতা আলমগীর সরদার সাংবাদিকদের জানিয়েছেন।

এদিকে ঘটনার পর থেকে কবির সরদার আত্মগোপনে থাকায় তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।
এ ব্যাপারে ইন্দুরকানী থানার ওসি মো: হুমায়ুন কবির জানান, তুচ্ছ ঘটনা নিয়ে পূর্ব চরবলেশ্বর গ্রামে হাচান নামে এক স্কুল ছাত্রকে মারধর করার একটি অভিযোগ পেয়েছি।  ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য আজ শনিবার বিকালে সরেজমিনে থানার এক এস আইকে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী অফিস : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • যোগাযোগ : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
ভান্ডারিয়ায় স্কুল ছাত্রীর আত্মহত্যা ভান্ডারিয়ায় অজ্ঞাত লাশের পরিচয় মিলেছে পিরোজপুর জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক গ্রেপ্তার ইন্দুরকানীতে শিশুকে যৌন নিপীড়নের ঘটনায় ১৮ দিন পর মামলা ইন্দুরকানীর তিন ফার্মেসীকে মেয়াদ উত্তীর্ণ ঔষধ রাখোর দায়ে জরিমানা ভান্ডারিয়ায় মাথাবিহীন অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিমের মায়ের দাফন সম্পন্ন ভিপি নূরের বিরুদ্ধে ধর্ষণের মামলা জামিনের মেয়াদ বাড়লো আউয়াল দম্পতির কচা নদীতে ঝাঁপ দিয়ে বৃদ্ধ নিখোঁজ