18 April- 2021 ।। ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ


ইন্দুরকানীতে টাকা না দেয়ায় পিতা-মাতার সাথে অভিমান করে কিশোরের আত্মহত্যা

ইন্দুরকানী প্রতিনিধিঃ
পিরোজপুরের ইন্দুরকানীতে পিতা-মাতার সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে রাকিব শেখ (১৫) নামে এক কিশোর। রোববার (২১ মার্চ) রাতে উপজেলার উপজেলার উমেদপুর এলাকায় এ ঘটনা ঘটে। পরিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, গত রোববার দুপুরে উপজেলার পাড়েরহাট ইউনিয়নের উমেদপুর গ্রামের মোঃ শহিদুল শেখের ছেলে মোঃ রাকিব শেখ তার পিতার কাছে টাকা চায়। কিন্তু তার বাবা টাকা না দেয়ায় অভিমান করে ওইদিন রাতে পরিবারের সবার অগোচরে বাসার সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।
নিহতের বাবা মোঃ শহিদুল ইসলাম জানান, রোববার দুপুরের খাবার খাওয়ার পর আমার ছেলে কিছু টাকা চায়। কিন্তু আমি গরীব মানুষ তাৎক্ষনিক টাকা দিতে না পারায় হয়ত আমাদের সাথে অভিমান করে রাতে বাসায় কেউ না থাকার সুযোগে আত্মহত্যা করে আমার ছেলেটি।
ইন্দুরকানী থানার ওসি মোঃ হুমায়ূন কবির পরিবারের বরাত দিয়ে জানান, ঐ কিশোর পরিবারে কাছে টাকা চেয়ে না পেয়ে পিতা-মাতার সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য আজ সোমবার পিরোজপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী কার্যালয় : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • আলাপন : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
জমিজমা বিরোধের জের ধরে রোজাদার বৃদ্ধকে পিটিয়ে আহত সতর্ক অবস্থানে পুলিশ মামুনুল হক গ্রেফতার লকডাউনে পিরোজপুরে শ্রমিকদের জন্য চালু হলো একবেলার “শ্রমজীবী ক্যান্টিন” করোনায় আক্রান্ত স্বরূপকাঠি উপজেলা নির্বাহী কর্মকর্তা ইন্দুরকানীর চন্ডিপুর বাজারের মাংস বিক্রেতাকে মারধর করায় ব্যবসায়ীদের বিক্ষোভ সমাবেশ কাউখালীতে ভ্রাম্যমান আদালতের জরিমানা অভিনেত্রী কবরী আর নেই তবুও বাঁচার স্বপ্ন দেখি পিরোজপুরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন