1. pirojpurpost24@gmail.com : admin :
  2. kumarshuvoroy@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  3. epiropur@gmail.com : e p : e p
  4. eshuvo1@gmail.com : shuvo roy : shuvo roy
ইন্দুরকানীতে জেপিতে যোগদান করলো আওয়ামীলীগ-বিএনপির কর্মীরা | পিরোজপুর পোষ্ট ২৪
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১০:৩৯ অপরাহ্ন

ইন্দুরকানীতে জেপিতে যোগদান করলো আওয়ামীলীগ-বিএনপির কর্মীরা

  • শেষ হালনাগাদ : রবিবার, ৩১ জুলাই, ২০২২
  • ৮১ জন সংবাদটি দেখেছেন

নিজস্ব প্রতিনিধি  : পিরোজপুরের ইন্দুরকানীতে ৩নং বালিপাড়া ইউনিয়ন জাতীয় পার্টি-জেপির (মঞ্জু) ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনের শেষে দুই জন বিএনপি অনুসারী ও ১জন আওয়ামীলীগ পন্থি ইউপি সদস্য এবং বালিপাড়া ইউনিয়ন আ’লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের ৯টি ওয়ার্ড কমিটির পদে থাকা প্রায় দুই শতাধিক নেতাকর্মীর মধ্যে কয়েক জন নেতা উপজেলা নেতৃবৃন্দের হাতে ফুল দিয়ে আনুষ্ঠানিক ভাবে জেপিতে যোগদান করেন। এসময় নতুনদের স্বাগত জানায় জেপি ইন্দুরকানী উপজেলার নেতৃবৃন্দ ।

শনিবার বেলা ১১টায় বালিপাড়া ইউনিয়ন জেপির আয়োজনে ইউনিয়ন ভূমি অফিস সংলগ্ন মাঠে বালিপাড়া ইউনিয়ন জেপির আহ্বায়ক মোঃ মোয়াজ্জেম হোসেন হাওলাদারের সভাপতিত্বে এবং উপজেলা জেপির যুগ্ম-আহ্বায়ক মো: মনিরুজ্জামান রানা ও সদস্য ফোরকান খানের সঞ্চলনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টি-জেপি’র আহবায়ক ও ইউপি চেয়ারম্যান আলহজ্ব মোঃ শাহীন হাওলাদার।

এসময় আরও বক্তব্য রাখেন বিশেষ অতিথি পিরোজপুর-২ আসনের সংসদ সদস্য আনোয়ার হোসেন মঞ্জু এমপি’র একান্ত সচিব মেজবাহ উদ্দিন, উপজেলা জেপির সদস্য সচিব ও ইউপি চেয়ারম্যান মাসুদ করিম তালুকদার ইমন, উপজেলা জেপি’র যুগ্ন-আহবায়ক মোঃ শহিদুল আলম দোদুল, বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেন শেখ, কাওসার উদ্দিন আহম্মেদ দুলাল, ৩ নং বালিপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান কবির হোসেন, উপজেলা যুব সংহতি সভাপতি মজনু হোসেন রনি, উপজেলা ছাত্র সমাজ সভাপতি মো: জসিম মীর, সাধারণ সম্পাদক কে এম আল-শাহরিয়ার প্রমুখ।

সম্মেলনে বক্তারা বলেন, আ.লীগ সরকার টানা তিনবার রাষ্ট্র ক্ষমতায় থাকার কারনে শেখ হাসিনার নেতৃত্বে দেশ অনেক দুর এগিয়ে গেছে। ইন্দুরকানী উপজেলায় সংসদ সদস্য আনোয়ার হোসেন মঞ্জু অনেক উন্নয়ন করেছেন। এ উপজেলায় তার বাস্তবায়নকৃত এবং ভবিষ্যতের গৃহিত নানা উন্নয়ন মূলক কর্মকান্ডের চিত্র তুলে ধরেন নেতৃবৃন্দ।

বক্তারা জেপির নেতাকর্মীদের উদ্দেশ্যে আরো বলেন, দলকে সুসংগঠিত ও শক্তিশালী করতে হলে সকল নেতাকর্মীকে এক হয়ে কাজ করতে হবে। যাতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে মহাজোটের সাথে ঐক্যবদ্ধ থেকে পিরোজপুর-২ আসনে জেপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু আবারও বিপুল ভোটে নির্বাচিত হতে পারেন। পরে বালিপাড়া ইউনিয়নের ৯টি ওয়ার্ডে জাতীয় পার্টি জেপির অনুমোদনকৃত ৩৩ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

এসময় উপস্থিত ওয়ার্ড কমিটির বিভিন্ন নেতাকর্মীরা উপজেলা নেতৃবৃন্দদের হাতে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

 

আরো সংবাদ
পিরোজপুর পোষ্ট ২৪ ডটকম - ২০১৮-২২। (অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের ছবি, ভিডিও ও সংবাদ কপি করা থেকে বিরত থাকুন)
Theme Customized By PIROJPURPOST24
কারিগরি সহায়তায়: Website-open
x