5 March- 2021 ।। ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ


ইন্দুরকানীতে জাহাজ থেকে নদীতে পড়ে শ্রমিক নিখোঁজ

ইন্দুরকানী প্রতিনিধিঃ
পিরোজপুরের ইন্দুরকানীতে জাহাজ থেকে নদীতে পড়ে মোহাম্মাদ উল্লাহ (১৮) নামে এক শ্রমিক নিখোঁজ হয়েছে। জানা যায়, গতকাল বৃহস্পতিবার সকালে শাহ আমানত-১ রাবেয়া শিপিংয়ের কয়লা বোঝাই একটি জাহাজ মংলা বন্দর থেকে বাগেরহাট যাওয়ার পথে উপজেলার কলারণ চন্ডিপুর এলাকায় কচাঁ নদীর মোহনায় জাহাজটি নোঙ্গর করার সময় ওই শ্রমিক নদীতে পড়ে নিখোঁজ হয়। পরে অনেক খোজাখুজি করেও তার সন্ধান পাওয়া যায়নি। নিখোঁজ জাহাজ শ্রমিক মোহাম্মাদ উল্লাহ নড়াইল জোলার সদর উপজেলার বাবুনগর গ্রামের নাজমুল হক মোল্লার ছেলে। ইন্দুরকানী থানা পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা তাকে উদ্ধারের চেষ্টা করছে।
ইন্দুরকানী থানার ওসি মোঃ হুমায়ূন কবির জানান, শ্রমিক নিখোজ হওয়ার খবর শুনে তাকে উদ্ধারের জন্য ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার তৎপরতা চালাচ্ছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিখোজ শ্রমিকে উদ্ধার করা সম্ভব হয়নি।




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী কার্যালয় : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • আলাপন : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
নন্দীগ্রামে থেকেই প্রার্থী হচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মোদির ঢাকা সফর চূড়ান্ত : যেতে পারেন গোপালগঞ্জেও অন্ধ ভিক্ষুকের দাযিত্ব নিলেন মানবিক পুলিশ এএসআই জাহিদ মোড়ক পরিবর্তনের সময় সরকারি চাল জব্দ ভারতের পররাষ্ট্রমন্ত্রীর সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৌজন্য বৈঠক প্রধানমন্ত্রী টিকা নিয়েছেন কাউখালীতে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে কলেজ ছাত্রের মৃত্যু ইন্দুরকানীতে মাদ্রাসা ছাত্রীর বিয়ে ভেঙ্গে দেয়ায় থানায় মামলা দায়ের: যুবক গ্রেফতার ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল ও গ্রেফতারকৃত ছাত্র নেতাদের মুক্তির দাবিতে পিরোজপুরে ছাত্র ইউনিয়নের বিক্ষোভ মঠবাড়িয়ায় উপজেলা প্রশাসনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত