23 January- 2021 ।। ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ


ইন্দুরকানীতে ছোট বোনকে বিয়ে দেওয়ায় অভিমানে বড় বোনের আত্মহত্যা

নিজস্ব প্রতিনিধি :
পিরোজপুরের ইন্দুরকানীতে ছোট বোনকে বিয়ে দেওয়ায় পরিবারের সদস্যদের সাথে অভিমান করে বড় বোন আত্মহত্যা করেছে। শুক্রবার সন্ধ্যায় উপজেলার চন্ডিপুর ইউনিয়নের খোলপটুয়া গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে শুক্রবার রাতে খোলপটুয়া গ্রামের ভ্যান চালক জাহাঙ্গীর হাওলাদারের বাড়ি থেকে জান্নাতি আক্তারের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ ।
স্থানীয় ইউপি সদস্য আবুল হোসেন জানান,জাহাঙ্গীর হাওলাদারের দুই মেয়ে জান্নাতি আক্তার চন্ডিপুর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী এবং ছোট বোন লামিয়া সপ্তম শ্রেণীর ছাত্রী। কিছুদিন আগে বিয়ের প্রস্তাব নিয়ে জান্নাতিকে দেখতে এসে পরে তার ছোট বোন লামিয়াকে পছন্দ করে পাত্র পক্ষ। এরপর ছোট বোন লামিয়ার বিয়ে হলে বড় বোন জান্নাতির সাথে পরিবারের সদস্যদের মনকষাকষি হয়। এ কারনে অভিমান করে পিতা মাতাকে চিরকুট লেখে শুক্রবার সন্ধ্যায় ঘরের আঁড়ার সাথে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে।
এ ব্যাপারে ইন্দুরকানী থানার ওসি মো: হুমায়ুন কবির জানান, জান্নাতি আক্তারের লাশ ঝুলান্ত অবস্থায় উদ্ধার করে পিরোজপুর মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয় তদন্ত চলছে, ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়া সাপেক্ষে মৃত্যুর কারণ উদঘাটন করা যাবে।

 




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী অফিস : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • যোগাযোগ : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
সম্মেলনে কেঁদে ফেললেন ৩০ বছরের কাউন্সিলর পিরোজপুরে ৪২তম বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন ৬ দফা দাবিতে পিরোজপুরে মৎস্যজীবীদের মানববন্ধন ও স্বারকলিপি প্রদান অবৈধ পার্কিং – বাড়ছে যানজট কর্তৃপক্ষ দৃষ্টি দিন ইংরেজী নতুন বছরে রূপালী ব্যাংকের শুভেচ্ছা উপহার ভান্ডারিয়ায় ট্রলি উল্টে চালক নিহত পিরোজপুরে শিশুকে হত্যার দায়ে সৎ মায়ের যাবজ্জীবন নাজিরপুরে দুই যুবলীগ নেতার হাত – পা ভেঙে দিল দুর্বৃত্তরা বরগুনায় সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির সম্পাদকের বাড়িতে ককটেল বিস্ফোরন মঠবাড়িয়ায় বেদে পল্লীতে ইউএনও’র কম্বল বিতরণ