1. pirojpurpost24@gmail.com : admin :
  2. kumarshuvoroy@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  3. epiropur@gmail.com : e p : e p
  4. eshuvo1@gmail.com : shuvo roy : shuvo roy
ইন্দুরকানীতে চুরির অপবাদে গৃহবধুর মাথার চুল কাটার ঘটনায় তিন মহিলা গ্রেফতার | পিরোজপুর পোষ্ট ২৪
শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ১২:১৭ পূর্বাহ্ন

ইন্দুরকানীতে চুরির অপবাদে গৃহবধুর মাথার চুল কাটার ঘটনায় তিন মহিলা গ্রেফতার

  • শেষ হালনাগাদ : শনিবার, ২৭ জুলাই, ২০১৯
  • ৫৩৪ জন সংবাদটি দেখেছেন

ইন্দুরকানী প্রতিনিধিঃ
পিরোজপুরের ইন্দুরকানীতে মুরগি চুরির অপবাদে জা’য়ের মাথার চুল কেটে দেয়ার ঘটনায় তিন মহিলাকে গ্রেফতার-করেছে পুলিশ। শুক্রবার উপজেলার পাড়েরহাট ইউনিয়নের দড়িচর বাড়ৈখালী গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী জা সাদিয়া বেগম বাদী হয়ে শুক্রবার রাতে ইন্দুরকানী থানায় ৪ জনকে আসামী করে মামলা দায়ের করলে পুলিশ অভিযুক্ত জা মিঠি বেগম ওরফে নারগিস (৩০), বিউটি বেগম (২৫) এবং চর টেংড়াখালী গ্রামের তায়মন বেগম ওরফে ফরিদা বেগমকে (৫১) শুক্রবার রাতে আটক করে। পরে আজ শনিবার তাদের বিরুদ্ধে দায়েরকৃত মামলায় আটক দেখিয়ে আদালাতে পাঠিয়েছে পুলিশ।
অভিযুক্ত মিঠি বেগম জানান, আমার জা সাদিয়া বেগম আশে পাশের বিভিন্ন বাড়ির হাঁস-মুরগি এবং কাপড় চোপড় চুরি করে এলাকায় ঘুরে ঘুরে বিক্রি করে। আমাদের মুরগি চুরি করে নিয়ে যাওয়ায় আমরা সামান্য চুল কেটে দেই। কিন্তু সে পরে বেশি করে চুল কেটে নিয়ে থানায় গিয়ে মামলা করেন।
চুরির অপবাদের বিষয়ে সাদিয়া বেগম জানান, মিথ্যে চুরির অপবাদ দিয়ে আমার মাথার চুল কেটে দিয়েছে ওরা। এ ঘটনায় আমি অভিযুক্তদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছি।
ইন্দুরকানী থানার ওসি মোঃ হাবিবুর রহমান জানান, চুল কাটার ঘটনায় দায়েরকৃত মামলায় তিন জনকে আটক করে শনিবার আদালতে পাঠানো হয়েছে।

আরো সংবাদ
পিরোজপুর পোষ্ট ২৪ ডটকম - ২০১৮-২২। (অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের ছবি, ভিডিও ও সংবাদ কপি করা থেকে বিরত থাকুন)
Theme Customized By PIROJPURPOST24
কারিগরি সহায়তায়: Website-open
x