18 April- 2021 ।। ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ


ইন্দুরকানীতে খাবারের সাথে চেতনা নাশক ঔষধ মিশিয়ে অচেতন করেছে দুর্বৃত্তরা: আ.লীগের সাধারন সম্পাদক সহ ৪জন অসুস্থ্য

ইন্দুরকানী প্রতিনিধি: ইন্দুরকানী উপজেলার ইন্দুরকানী সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ আঃ আজিজ হাওলাদারের বাড়ীতে রাতের খাবারের সাথে চেতনা নাশক ঔষধ মিশিয়ে অচেতন করে দুর্বৃত্তদের চুরির চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার রাতে ইউনিয়নের সেউতিবাড়ীয়া তার নিজ বাড়ীতে এ ঘটনা ঘটে। বর্তমানে আঃ আজিজি হাওলাদার সহ তার পরিবারের পুত্র হাসান,পুত্রবধু সাথী এবং তার স্ত্রী পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি রয়েছেন।
আজিজ হাওলাদারের ছেলে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মামুন জানান আমি রাতে বাসায় দেরি করে ফিরি। বাসায় এসে সবাইকে অ্স্বাভাবিক আচরন করতে দেখে তৎখনাৎ পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করি। তবে তারা সবাই এখন সুস্থ রয়েছেন।




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী কার্যালয় : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • আলাপন : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
জমিজমা বিরোধের জের ধরে রোজাদার বৃদ্ধকে পিটিয়ে আহত সতর্ক অবস্থানে পুলিশ মামুনুল হক গ্রেফতার লকডাউনে পিরোজপুরে শ্রমিকদের জন্য চালু হলো একবেলার “শ্রমজীবী ক্যান্টিন” করোনায় আক্রান্ত স্বরূপকাঠি উপজেলা নির্বাহী কর্মকর্তা ইন্দুরকানীর চন্ডিপুর বাজারের মাংস বিক্রেতাকে মারধর করায় ব্যবসায়ীদের বিক্ষোভ সমাবেশ কাউখালীতে ভ্রাম্যমান আদালতের জরিমানা অভিনেত্রী কবরী আর নেই তবুও বাঁচার স্বপ্ন দেখি পিরোজপুরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন