18 April- 2021 ।। ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ


ইন্দুরকানীতে ঐতিহাসিক ৭ মার্চ পালিত

স্টাফ রিপোর্টার:
সারা দেশের সাথে এক যোগে রোববার বিকেলে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে আলোচনা সভা ও বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে কেক কেটে আনন্দ উদযাপন করেছে পিরোজপুরের ইন্দুরকানী থানা পুলিশ। ইন্দুরকানী থানার ওসি মো: হুমায়ুন কবিরের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এ্যাড. এম মতিউর রহমান, বিশেষ অতিথি উপজেলা নির্বাহী অফিসার হোসাইন মুহাম্মাদ আল-মুজাহিদ ও পিরোজপুর জেলা অতিরিক্ত পুলিশ সুপার মো: আবুল হাসান।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান দিলরুবা মিলন নাহার, রুহুল আমিন বাঘা, উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান সেলিম, উপজেলা কমিউনিটি পুলিশিং সভাপতি মাহমুদুল হক দুলাল, পত্তাশী ইউপি চেয়ারম্যান হাওলাদার মোয়াজ্জেম হোসেন, মুক্তিযোদ্ধা আঃ লতিফ হাওলাদার, উপজেলা জাতীয় পার্টি জেপি সদস্য সচিব শাহীন হাওলাদারসহ প্রেস কøাবের সাংবাদিকবৃন্দ ও উপজেলার বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ। আলোচনা শেষে পরে কেক কাটেন এবং মিস্টি বিতরণ করেন অতিথিবৃন্দ।
এছাড়া সকালে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আ.লীগ ও সহযোগী সংগঠন, জাতীয় পার্টি জেপি এবং বিকেলে উপজেলা প্রশাসন ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে নানা কর্মসূচি পালন করে।




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী কার্যালয় : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • আলাপন : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
জমিজমা বিরোধের জের ধরে রোজাদার বৃদ্ধকে পিটিয়ে আহত সতর্ক অবস্থানে পুলিশ মামুনুল হক গ্রেফতার লকডাউনে পিরোজপুরে শ্রমিকদের জন্য চালু হলো একবেলার “শ্রমজীবী ক্যান্টিন” করোনায় আক্রান্ত স্বরূপকাঠি উপজেলা নির্বাহী কর্মকর্তা ইন্দুরকানীর চন্ডিপুর বাজারের মাংস বিক্রেতাকে মারধর করায় ব্যবসায়ীদের বিক্ষোভ সমাবেশ কাউখালীতে ভ্রাম্যমান আদালতের জরিমানা অভিনেত্রী কবরী আর নেই তবুও বাঁচার স্বপ্ন দেখি পিরোজপুরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন