1. pirojpurpost24@gmail.com : admin :
  2. kumarshuvoroy@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  3. epiropur@gmail.com : e p : e p
  4. eshuvo1@gmail.com : shuvo roy : shuvo roy
ইন্দুরকানীতে উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি ও বিদ্রোহী গ্রুপের উত্তেজনা | পিরোজপুর পোষ্ট ২৪
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১১:০৩ পূর্বাহ্ন

ইন্দুরকানীতে উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি ও বিদ্রোহী গ্রুপের উত্তেজনা

  • শেষ হালনাগাদ : বুধবার, ১৭ জুলাই, ২০১৯
  • ৫২৮ জন সংবাদটি দেখেছেন

ইন্দুরকানী প্রতিনিধিঃ পিরোজপুরের ইন্দুরকানী উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষনা নিয়ে বিদ্রোহী গুপের মধ্যে চলছে ক্ষোভ আর টানটান উত্তেজনা। মঙ্গলবার দুপুরে নতুন কমিটির নেতৃবৃন্দ মটর সাইকেলের বহর নিয়ে উপজেলা আ.লীগ কার্যালয়ের দিকে আসার সময় নতুন কমিটি ও বিদায়ী কমিটির বিদ্রোহী গ্রুপ এর মধ্যে উত্তেজনা দেখা দেয়। দু’গ্রুপ মুখোমুখি হওয়ার আগেই পুলিশ মোতায়েন করে সাংঘর্ষিক পরিস্থিতি নিয়ন্ত্রনে আনা হয়।

জানা যায়, ইন্দুরকানী উপজেলা ছাত্রলীগের কমিটি গত ১০ জুলাই ঘোষনা করার পর থেকে একটি গ্রুপে চলছে চাপা উত্তেজনা। মঙ্গলবার নতুন কমিটির সভাপতি মোঃ আতিকুর রহমান ছগির ও সাধারন সম্পাদক ইস্্রাফিল খান নেওয়াজ এর নেতৃত্বে ২শতাধিক নেতা ও কর্মি মটর সাইকেল বহর নিয়ে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে আসার সময় থানা মোড়ে পুলিশ বাঁধা দেয়।
অপরদিকে সাবেক ছাত্রলীগের সভাপতি মোঃ শাহীন হাওলাদার ও সাধারন সম্পাদক মোঃ রিয়াজুল ইসলাম লিটন ও ইন্দুরকানী সরকারি কলেজের আহবায়ক শাওন হাওলাদারের নেতৃত্বে শতাধিক ছাত্রলীগ কর্মি উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে অবস্থান করেন। আগে ভাগে খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনার জন্য ইন্দুরকানী থানার ওসি মোঃ হাবিবুর রহমান, এস আই মোঃ জাকির হোসেন ও উপজেলা আওয়ামীলীগের নেতা মোঃ সাঈদুর রহমান উভয় পক্ষের সাথে আলোচনায় বসেন। পরে সাবেক ছাত্রলীগের সভাপতি-সম্পাদক তার দলবল নিয়ে অফিস ত্যাগ করেন। এরপর নতুন কমিটি এসে অফিসে অবস্থান করেন এবং তারা উভয় গ্রুপে আলাদা আলাদা মিছিল করেন। দুগ্রুপে উত্তেজনা দেখে বাজারে ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ করে রাখেন।

উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ শাহিন হাওলাদার জানান, ছাত্রত্ব ও ত্যাগি কর্মীদের মুল্যায়ন না করে উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষনা করায় আমরা এই কমিটি বাতিল করে পুনরায় নতুন কমিটি ঘোষনা করার দাবি জানাই।

উপজেলা ছাত্রলীগের বর্তমান কমিটির সভাপতি মোঃ আতিকুর রহমান ছগির জানান, জেলা নেতৃবৃন্দ বিগত দিনের কার্যক্রম মূল্যায়ন করে যাদের যোগ্য মনে করেছেন তাদেরই সাংগঠনিক পদ দিয়েছেন। আজকে যারা শত্রু কাল তারা আমাদের বন্ধু হবে। সকলের সাথে সমন্বয় করে সাংগঠনিক কার্যক্রম শক্তিশালী করব।

ইন্দুরকানী থানার ওসি মোঃ হাবিবুর রহমান জানান, উপজেলা ছাত্রলীগের নতুন কমিটিকে কেন্দ্র করে বিবাদমান দুই প্রুপের মধ্যে দলীয় কার্যালয় অবস্থানরত পদবঞ্চিত গ্রুপকে সরিয়ে দিলে নতুন কমিটির নেতৃবৃন্দ দলীয় কার্যালয় প্রবেশ করে কিছু সময় অবস্থান করে তারা চলে যায়। যার ফলে কোন অপ্রিতিকর ঘটনা ঘটেনি।

আরো সংবাদ
পিরোজপুর পোষ্ট ২৪ ডটকম - ২০১৮-২২। (অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের ছবি, ভিডিও ও সংবাদ কপি করা থেকে বিরত থাকুন)
Theme Customized By PIROJPURPOST24
কারিগরি সহায়তায়: Website-open
x