1. pirojpurpost24@gmail.com : admin :
  2. kumarshuvoroy@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  3. epiropur@gmail.com : e p : e p
  4. eshuvo1@gmail.com : shuvo roy : shuvo roy
ইউপি নির্বাচন : পাল্টাপাল্টি আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ | পিরোজপুর পোষ্ট ২৪
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৫:৪৬ অপরাহ্ন

ইউপি নির্বাচন : পাল্টাপাল্টি আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ

  • শেষ হালনাগাদ : শনিবার, ১১ জুন, ২০২২
  • ৯৪ জন সংবাদটি দেখেছেন

নিজস্ব প্রতিনিধি :  নাজিরপুরে দুই ইউনিয়নের নির্বাচনে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের পাল্টপাল্টি অভিযোগ পাওয়া গেছে।   উপজেলার দেউলবাড়ি দোবরা ও কলারদোয়ানিয়া ওই দুই ইউনিয়নে আগামী ১৫ জুন নির্বাচন অনুষ্ঠিত হবে।

উপজেলার দেউলবাড়ি দোবরা ইউনিয়নের নৌকা প্রতীকের প্রার্থী মাস্টার মো. ওলিউল্লাহ অভিযোগ , তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আনারস প্রতিকের জিএম মিজানুর রহমান ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী চশমা প্রতীকের এফএম রফিকুল আলম (বাবুল) অধিক রাত পর্যন্ত নির্বাচনী প্রচারণাসহ তার বিরুদ্ধে প্রকাশ্যে মিথ্যাচার করছেন।

তবে এমন অভিযোগ অস্বীকার করে আনারস প্রতিকের জিএম মিজানুর রহমান ও  চশমা প্রতীকের এফএম রফিকুল আলম (বাবুল) জানান , নৌকা প্রতীকের প্রার্থী মাস্টার মো. ওয়ালিউল্লাহ নিয়মিত নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করছেন।

আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী এফএম রফিকুল আলম (বাবুল) জানান, একজন চেয়ারম্যান প্রার্থীর তিনটি নির্বাচনী প্রচারণার অফিস থাকার অনুমতি থাকলেও নৌকার প্রার্থী মাস্টার মো. ওয়ালিউল্লাহ আচরণবিধি লঙ্ঘন করে নয়টি অফিস করেছেন।

এছাড়া ওই ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের মেম্বার প্রার্থী মো. আব্দুস সালামের বিরুদ্ধে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনসহ প্রার্থীদের কর্মীদের বাড়িতে গিয়ে হুমকি দেওয়ার অভিযোগ করে উপজেলা নির্বাচন কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করেছেন প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা।

অন্যদিকে কলারদোয়ানিয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের মেম্বার প্রার্থী ফুটবল মার্কার মো. রুহুল আমীন জানান, তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী টিউবওয়েল মার্কার মো. মনিরুজ্জামান অধিক রাত পর্যন্ত প্রচারণাসহ ভোটারদের হুমকি দিচ্ছেন।

এ বিষয়ে অভিযুক্ত মেম্বার প্রার্থী মো. মনিরুজ্জামান বলেন, ওই প্রার্থী তার নিশ্চিত পরাজয় ভেবে আমার বিরুদ্ধে এমন মিথ্যাচার
করছে।

এ বিষয়ে উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. ছিদ্দিকুর রহমান জানান,  দুই ইউনিয়নের প্রার্থীরা যাতে কেউ নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন না করেন সেজন্য নিয়মিত টহল টিম রয়েছে। আচরণবিধি লঙ্ঘন করলে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, নাজিরপুর উপজেলার দেউলবাড়ি দোবরা ইউনিয়নে তিনজন চেয়ারম্যান, ৩১ জন সাধারণ মেম্বার, ১০ জন সংরক্ষিত নারী মেম্বার প্রার্থী এবং কলারদোয়ানিয়া ইউনিয়নের আটজন চেয়ারম্যান, ৩২ সাধারণ মেম্বার ও ৯ জন সংরক্ষিত নারী মেম্বার প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

 

 

 

আরো সংবাদ
পিরোজপুর পোষ্ট ২৪ ডটকম - ২০১৮-২২। (অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের ছবি, ভিডিও ও সংবাদ কপি করা থেকে বিরত থাকুন)
Theme Customized By PIROJPURPOST24
কারিগরি সহায়তায়: Website-open
x