5 March- 2021 ।। ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ


পিরোজপুর প্রেসক্লাবে সাংবাদিকদের রূপালী ব্যাংকের শুভেচ্ছা উপহার

ইংরেজী নতুন বছরে রূপালী ব্যাংকের শুভেচ্ছা উপহার

নিজস্ব প্রতিনিধি : যখন দেশে দিন দিন ব্যাংকের সংখ্যা বাড়ছে ঠিক তখনই দেশের অন্যতম সরকারি মালিকানাধীন ব্যাংক রূপালী ব্যাংক লিমিটেড তাদের গ্রাহক সস্তুষ্টি ও ব্যাংকের ব্রান্ডিং এর জন্য কাজ করে চলেছে । তাইতো এবার ইংরেজী নববর্ষকে কেন্দ্র করে “পাখির চেখে বাংলাদেশ” থিমে বাংলাদেশের গৌরবন্বিত বিজয়ের ৫০ বছরের বর্ষপঞ্জিকা বা ক্যালেন্ডার প্রকাশিত হয়েছে। একটি ব্যাংকের প্রাথমিক ব্র্যান্ডিং এ ক্যালেন্ডার খুবই গুরুত্বপূর্ণ বিষয়।

বছরের শুরুতে ক্যালেন্ডার নিয়ে সাধারন মানুষের আগ্রহের যেন শেষ নেই। আর এই ক্যালেন্ডারে তারিখের পর মূল আগ্রহের বিষয় হলো এর ছবি।হাতিরঝিল, কেন্দ্রীয় শহীদ মিনার,স্বাধীনতা স্তম্ভ,মুজিবনগর স্মৃতিসৌধ,ভাঙার মোড়,লালন শাহ সেতু ও হার্ডিঞ্জ ব্রিজ, জাতীয় সংসদ ভবন, জাতীর পিতার সমাধিস্থল,পদ্মা বহুমুখী সেতু, মেট্রোরেল, শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধ , জাতীয় স্মৃতিসৌধ এরকম ১২টি ঐতিহাসিক ও উন্নয়ন স্হাপনার দৃষ্টিনন্দন ছবির সংমিশ্রণে সাজানো হয়েছে রূপালী ব্যাংক লিমিটেডের ২০২১ সনের ক্যালেন্ডারের পাতা। আর এই বর্ষপঞ্জিকাটি বা ক্যলেন্ডারটি রূপালী ব্যাংক দেশজুড়ে তাদের গ্রাহক ও শুভানুধ্যায়ীদের উপহার হিসেবে দিচ্ছে ।

এর ধারাবাহিকতায় পিরোজপুরেও ব্যাংকটি তাদের গ্রাহক ও শুভানুধ্যায়ীদের ক্যলেন্ডার উপহার দিচ্ছে । রূপালী ব্যাংক লিমিটেড,হুলারহাট শাখার ব্যবস্থাপক মো: মিজানুর রহমান পিরোজপুরে রূপালী ব্যাংকের গ্রাহক ও শুভানুধ্যায়ীদের ক্যলেন্ডার উপহার দিচ্ছেন ।পিরোজপুরে রূপালী ব্যাংকের গ্রাহক সংখ্যা বৃদ্ধি ও ব্যাংকের ব্রান্ডিং করার জন্য তিনি সবসময়ই বিভিন্ন সামাজিক ও ব্যাতিক্রমধর্মী কাজ করে ইতোমধ্যে জেলার ব্যাংকিং কাজে যুক্ত মানুষের কাছে প্রশংসিত হয়েছেন । পাশাপাশি তার নিজ কর্মস্থল হুলারহাট শাখার গ্রাহকদের কাছে হয়েছেন ভীষন জনপ্রিয়। পিরোজপুরের বিভিন্ন মানুষের কাছে রূপালী ব্যাংকের সুনাম অক্ষুন্ন রেখে তিনি নিরলসভাবে কাজ করে চলেছেন ।

এবারে রূপালী ব্যাংকের ক্যালেন্ডারের শিল্প নির্দেশকদের একজন পিনু রহমান। জাতীয় এবং আন্তর্জাতিক আলোকচিত্র অঙ্গনে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করা ফটোকারিগরদের একজন তিনি। “পাখির চোখে বাংলাদেশ” শিরোনামের এই ক্যালেন্ডারটিতে ফটোগ্রাফার ব্যবহার করেছেন ছবি তোলার সর্বাধুনিক প্রযুক্তি। পিরোজপুরের এই কৃতি সন্তান পিনু রহমান পেশায় রূপালী ব্যাংকের সিনিয়র প্রিন্সিপাল অফিসার।তার রয়েছে ৩০ টির ও বেশি দেশী বিদেশী সম্মাননা। বছরের শুরুতেই দৃষ্টিনন্দন এমন একটি ক্যালেন্ডার পেয়ে গ্রাহকরা সন্তুষ্টির পাশাপাশি ধন্যবাদ জানাচ্ছেন রূপালী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা কর্তৃপক্ষকে।

রায় / পিরোজপুর পোষ্ট




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী কার্যালয় : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • আলাপন : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
নন্দীগ্রামে থেকেই প্রার্থী হচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মোদির ঢাকা সফর চূড়ান্ত : যেতে পারেন গোপালগঞ্জেও অন্ধ ভিক্ষুকের দাযিত্ব নিলেন মানবিক পুলিশ এএসআই জাহিদ মোড়ক পরিবর্তনের সময় সরকারি চাল জব্দ ভারতের পররাষ্ট্রমন্ত্রীর সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৌজন্য বৈঠক প্রধানমন্ত্রী টিকা নিয়েছেন কাউখালীতে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে কলেজ ছাত্রের মৃত্যু ইন্দুরকানীতে মাদ্রাসা ছাত্রীর বিয়ে ভেঙ্গে দেয়ায় থানায় মামলা দায়ের: যুবক গ্রেফতার ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল ও গ্রেফতারকৃত ছাত্র নেতাদের মুক্তির দাবিতে পিরোজপুরে ছাত্র ইউনিয়নের বিক্ষোভ মঠবাড়িয়ায় উপজেলা প্রশাসনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত