23 September- 2020 ।। ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ


আ.লীগ নেতার মেয়ের বিয়ে ভেঙে দেয়ার অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে

নিজস্ব প্রতিনিধি : পিরোজপুরে এক আওয়ামী লীগ নেতার বাড়িতে গিয়ে বিয়ের আসর থেকে তার মেয়েকে অপহরণ করার চেষ্টা ও বিয়ে ভেঙ্গে দেয়ার অভিযোগ উঠেছে পিরোজপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও তার সহযোগীদের বিরুদ্ধে ।

শনিবার (১২ সেপ্টেম্বর) জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকসহ তার সহযোগীদের বিরুদ্ধে সদর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন কনের বাবা পিরোজপুর পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন। শুক্রবার (১১ সেপ্টেম্বর) বিকেলে পিরোজপুর শহরের শিক্ষা অফিস সড়কে এ ঘটনা ঘটে। এ ঘটনার পরপরই বিয়ে ভেঙ্গে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ।

এ ঘটনায় পিরোজপুর জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক, আব্দুল আলীম ও শাওনসহ অজ্ঞাত ২০-২৫ জনকে আসামি করে সদর থানায় অভিযোগ দিয়েছেন আওয়ামী লীগের ওয়ার্ড সভাপতি দেলোয়ার হোসেন।

ভুক্তভোগী দেলোয়ার হোসেন জানান, শুক্রবার বিকেলে তার বাড়িতে মেয়ের বিয়ের আকদের আয়োজন করা হয়। জেলার ইন্দুরকানী উপজেলার বাসিন্দা বরপক্ষ আত্মীয়-স্বজন নিয়ে তার বাড়ি আসেন। আকদ শুরুর আগেই জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক কিছু সন্ত্রাসী নিয়ে বাড়িতে ঢুকে অনুষ্ঠান বন্ধ করে দেয় ও তার মেয়েকে অপহরণ করে নিয়ে যাওয়ার চেষ্টা করে।  উপস্থিত আত্মীয়-স্বজন ও প্রতিবেশীদের বাধায় তার মেয়েকে অপহরণ করতে না পেরে বরপক্ষকে হুমকি দেয়। এসময় অনিক তার সহযোগী আবুল কালামের ছেলে আব্দুল আলীম ছাড়া অন্য কারও সঙ্গে মেয়েকে বিয়ে দিলে বরকে হত্যা করে লাশ গুম করা হবে বলেও হুমকি দেয়া হয়। মেয়েকে উঠিয়ে নিয়ে যাওয়া হবে বলে জানায় অনিক।

এদিকে খবর পেয়ে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে মেয়েপক্ষকে অভয় দেয়ার চেষ্টা করে। এ ঘটনার পর গ্রাম থেকে আসা বরপক্ষের লোকজন বিয়ে বন্ধ করে ফিরে চলে যায়।

এ বিষয়ে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক বলেন, আমাকে রাজনৈতিকভাবে হেয় করার জন্য এ ঘটনা সাজানো হয়েছে। এক বন্ধুকে বিয়ে করানোর জন্য ওই মেয়ের পরিবারের সঙ্গে কথা বলতে গিয়েছিলাম। কিন্তু আমার রাজনৈতিক প্রতিপক্ষ বিষয়টি নিয়ে ষড়যন্ত্র শুরু করেছে।

পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ  নুরুল ইসলাম বাদল জানান , বিষয়টি তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহন করা হবে ।




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী অফিস : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • যোগাযোগ : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
ইন্দুরকানীতে শিশুকে যৌন নিপীড়নের ঘটনায় ১৮ দিন পর মামলা ইন্দুরকানীর তিন ফার্মেসীকে মেয়াদ উত্তীর্ণ ঔষধ রাখোর দায়ে জরিমানা ভান্ডারিয়ায় মাথাবিহীন অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিমের মায়ের দাফন সম্পন্ন ভিপি নূরের বিরুদ্ধে ধর্ষণের মামলা জামিনের মেয়াদ বাড়লো আউয়াল দম্পতির কচা নদীতে ঝাঁপ দিয়ে বৃদ্ধ নিখোঁজ ইন্দুরকানীতে মাল্টা চাষে দিনবদল জাতীয়করণ থেকে বাদপড়া বিদ্যালয় জাতীয়করণের দাবীতে পিরোজপুরে মানববন্ধন শরণখোলায় চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা: সম্ভাব্য প্রার্থীদের দৌঁড়ঝাপ