1. pirojpurpost24@gmail.com : admin :
  2. kumarshuvoroy@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  3. epiropur@gmail.com : e p : e p
  4. eshuvo1@gmail.com : shuvo roy : shuvo roy
আলোচনায় সোহেল তাজ | পিরোজপুর পোষ্ট ২৪
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৬:৫২ পূর্বাহ্ন

আলোচনায় সোহেল তাজ

  • শেষ হালনাগাদ : রবিবার, ১৪ আগস্ট, ২০২২
  • ৬৭ জন সংবাদটি দেখেছেন
ফাইল ফটো

পিরোজপুর পোষ্ট : সোহেল তাজ আওয়ামী পরিবারের সন্তান। দেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদের সন্তান ও সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজকে নিয়ে আবারও আলোচনা শুরু হয়েছে আওয়ামী লীগে। তাকে নিয়ে সংগঠনের ভেতরে আলোচনা আছে এবং সাম্প্রতিক সময়ে তা বাড়ছে। তবে সংগঠনে তার পদ পাওয়া নিয়ে দলীয় ফোরামে কোনো আলোচনা হয়নি।

সাম্প্রতিক সময় সোহেল তাজের বোন মাহজাবিন আহমদ মিমির ফেসবুকে দেয়া একটি পোস্ট থেকে এ আলোচনার সূত্রপাত।

তাজউদ্দীন আহমদ-জোহরা তাজউদ্দীন দম্পতির ছোট সন্তান এবং সোহেল তাজের বোন মাহজাবিন আহমদ মিমি বৃহস্পতিবার রাতে তার ফেসবুক প্রোফাইলে লেখেন, ‘বাংলাদেশ আওয়ামী লীগের আসন্ন কাউন্সিল অধিবেশনে তানজিম আহমদ (সোহেল তাজ) দলীয় নেতৃত্বে আসছেন ইনশাআল্লাহ। জয় বাংলা! জয় বঙ্গবন্ধু! জয়তু শেখ হাসিনা!! বাংলাদেশ চিরজীবী হোক।’

এই স্ট্যাটাসকে কেন্দ্র করে তুমুল আলোচনা শুরু হয়। অফ লাইন-অনলাইন দুই মাধ্যমেই আওয়ামী লীগের কর্মী-সমর্থক-অনুসারীরা এ বক্তব্যের মমার্থ খুঁজতে শুরু করেন। অনেকেই সোহেল তাজকে শুভ কামনা জানান।

তবে আওয়ামী লীগ নেতারা বলছেন, সম্মেলনের আগে এ ধরনের আলোচনা হওয়াটা স্বাভাবিক। কে দলে আসবে, কে বাদ যাচ্ছেন তা নিয়ে প্রতিবারই কথা হয়। কিন্তু সম্মেলনের এখনও অনেক দেরি। এখনই এ বিষয়ে নিশ্চিত করে কিছু বলার সুযোগ নেই।

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাসভবন গণভবন-সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, নিকট অতীতে প্রধানমন্ত্রীর সঙ্গে তাজউদ্দীন পরিবারের কেউ দেখা করতে আসেননি। তবে তারা পারিবারিকভাবে ঘনিষ্ঠ। নিজেদের মধ্যে ফোনে যোগাযোগ আছে।

সোহেল তাজের ঘনিষ্ঠ একটি সূত্র জানায়, রাজনীতিতে আসার ইচ্ছে হারিয়ে ফেলেছিলেন তিনি। তবে রাজনীতিতে ফিরে আসার বিষয়ে এখন বেশ ইতিবাচক সোহেল তাজ। আওয়ামী লীগের রাজনীতির বাইরে তিনি কখনও ছিলেন না। প্রত্যক্ষভাবে দলের সঙ্গে না থাকলেও পরোক্ষভাবে সবসময়ই ছিলেন। যেহেতু তিনি রাজনৈতিক পরিবারের সন্তান, রাজনীতি থেকে দূরে থাকতে পারেন না। ফের রাজনীতিতে সক্রিয় হলে তাতে অবাক হওয়ার কিছু থাকবে না।

তবে সব কিছু নির্ভর করছে  আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনার উপর ।

আরো সংবাদ
পিরোজপুর পোষ্ট ২৪ ডটকম - ২০১৮-২২। (অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের ছবি, ভিডিও ও সংবাদ কপি করা থেকে বিরত থাকুন)
Theme Customized By PIROJPURPOST24
কারিগরি সহায়তায়: Website-open
x