28 November- 2020 ।। ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ


আবির মোহাম্মদ হোসেন পিরোজপুর জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত

হযরত আলী হিরু, স্বরুপকাঠি:
পিরোজপুরের নেছারাবাদ (স্বরূপকাঠি) থানার অফিসার ইনচার্য (ওসি) আবির মোহাম্মদ হোসেন পিরোজপুর জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্য নির্বাচিত হয়েছেন। গ্রেফতারি পরোয়ানা তামিল, মাদক উদ্ধার ও জন-শৃঙ্খলা রক্ষায় শক্তিশালি ও সফলভাবে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ তাকে জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্য নির্বাচিত করে পুরষ্কৃত করা হয়। পিরোজপুর পুলিশ সুপারের কার্যালয়ের সভাকক্ষে অনুষ্ঠিত মাসিক অপরাধ পর্যালোচনা সভা শেষে তার হাতে ওই পুরস্কারের ক্রেষ্ট ও সনদ তুলে দেন পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোল্লা আজাদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর দপ্তর) কাজী শাহ নেওয়াজ, সিনিয়র সহকারি পুলিশ সুপার (নেছারাবাদ-কাউখালী সার্কেল) মো. রিয়াজ হোসেন পিপিএম। এসময় জেলা পুলিশের কর্মকর্তা ও জেলার সকল উপজেলার অফিসার ইনচার্য সহ বিভিন্ন স্তরের পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পুরস্কার পাওয়ার অভিব্যক্তি প্রকাশ করে অফিসার ইনচার্য আবির মোহাম্মদ হোসেন বলেন, তার এ পুরস্কার প্রপ্তিতে ভবিষ্যতে তার পেশাগত কার্যক্রমকে আরও গতিশীল করবে। তিনি তাকে এ পুরস্কার প্রদান করায় পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খানের ভূয়সী প্রসংশা করেন এবং তাকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন। পাশাপাশি তাকে সহযোগীতা করার জন্য তিনি নেছারাবাদ থানার সকল অফিসার ও ষ্টাফবৃন্দদের প্রতিও ধন্যবাদ জ্ঞাপন করেন।
উল্লেখ্য বরিশালের বাবুগঞ্জ উপজেলার সন্তান আবির মোহাম্মদ হোসেন বরিশাল বিএম কলেজ থেকে অর্থনীতিতে অনার্স- মাষ্টার্স পাশ শেষে ১৯৯৮ সালে আউট সাইট ক্যাডেট হিসেবে যেগদান করে সারদায় এক বছর মৌলিক প্রশিক্ষন শেষে ১৯৯৯ সালে এস আই পদে যোগদান করেন। ২০১১ সালে তিনি পদোন্নতি পেয়ে পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ থানায় অফিসার ইনচার্য (ওসি) হিসেবে যোগদান করেন। পরবর্তিতে তিনি ডিএমপি তুরাগ থানা ও বরগুনা সদর থানায় অফিসার ইনচার্যের দায়িত্ব পালন করেছেন। চলতি বছরের ৯ সেপ্টম্বর তিনি নেছারাবাদ (স্বরূপকাঠি) থানায় অফিসার ইনচার্য হিসেবে যোগদান করেন। স্বরূপকাঠিতে যোগদানের পরেই তিনি উপজেলা থেকে মাদক, সন্ত্রাস, ইভটিজিং, কিশোর গ্যাং, বাল্যবিবাহ দূর করতে উপজেলার ১ টি পৌরসভা ও ১০ টি ইউনিয়নে বিট পুলিশিং সভা ও অভিযান অব্যহত রেখেছেন।




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী অফিস : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • যোগাযোগ : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
প্রান্তিক জনগোষ্ঠীর স্বাস্থ্যসেবা নিশ্চিত করছে কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপিরা শেখ হাসিনার দুরদর্শী নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে সন্ধ্যা নদীর তীব্র ভাঙনের কবলে আমরাজুড়ী বাজার; ভাঙ্গনরোধে নদী তীরে অবস্থান কর্মসূচি ইন্দুরকানীতে নব গঠিত দুইটি ইউনিয়ন সহ চারটি ইউনিয়নের খসড়া ভোটার তালিকা প্রকাশ বরিশাল বিএম কলেজের নতুন অধ্যক্ষ জিয়াউল হক আরো তিন মাস জামিনের মেয়াদ বাড়ল আউয়াল দম্পতির ভান্ডারিয়ায় বঙ্গবন্ধু পরিষদের উদ্যোগে সেমিনার অনুষ্ঠিত ভান্ডারিয়ায় টেম্পু কেড়ে নিল কলেজ ছাত্রের প্রাণ কাউখালীতে ৫ কেজি গাঁজা সহ পিতা- পুত্র গ্রেফতার ক্ষমতা হস্তান্তরে রাজি ট্রাম্প