28 November- 2020 ।। ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ


আত্মসমর্পণকারী মাদক ব্যবসায়ী ও সেবীদের সাথে জেলা পুলিশের মতবিনিময় সভা

নিজস্ব প্রতিনিধি : পিরোজপুরে আত্মসমর্পণকারী মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের সাথে জেলা পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে জেলা পুলিশ ও আলোর পথে এর আয়োজনে জেলা পুলিশ লাইনস্ মিলনায়তনে এ মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ পুলিশ বরিশাল রেঞ্জের ডিআইজি মো: শফিকুল ইসলাম।
মতবিনিময় সভায় পিরোজপুর পুলিশ সুপার মো. হায়াতুল ইসলাম খানের এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন, পিরোজপুর প্রেসক্লাবের সভাপতি মনিরুজ্জামান নাসিম, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কামান্ডার গৌতম নারায়ন চৌধুরী, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক আক্তারুজ্জামান তালুকদার, আলোরপথের পিরোজপুরের সভাপতি গোলাম মাওলা নকীবী সহ পুলিশের কর্মকর্তাবৃন্দ ও আত্মসমর্পণকারী মাদক ব্যবসায়ীরা।
সভায় প্রধান অতিথি বরিশাল রেঞ্জের ডিআইজি মো: শফিকুল ইসলাম বলেন, মাদক ব্যবসাায়ী ও সেবনকারীরা দেশের জন্য বোঝা। দেশের উন্নয়নের ধারাকে এ মাদক ব্যবসায়ী ও সেবীরা বাধাগ্রস্থ করে। তাই দেশ থেকে মাদককে নির্মূল করতে হবে এবং মাদক সেবীদের রিহ্যাবে প্রেরণ করে তাদের সুস্থ-স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে হবে।
এ সময় প্রধান অতিথির নিকট ১৪ জন মাদক ব্যবসায়ী ও সেবী আত্মসর্মপণ করেন। এ সকল আত্মসমর্পণকারীদের পূর্ণবাসনের জন্য তাদের মধ্যে সেলাই মেশিন ও চা বিক্রির সরঞ্জাম বিতরণ করা হয়।




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী অফিস : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • যোগাযোগ : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
প্রান্তিক জনগোষ্ঠীর স্বাস্থ্যসেবা নিশ্চিত করছে কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপিরা শেখ হাসিনার দুরদর্শী নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে সন্ধ্যা নদীর তীব্র ভাঙনের কবলে আমরাজুড়ী বাজার; ভাঙ্গনরোধে নদী তীরে অবস্থান কর্মসূচি ইন্দুরকানীতে নব গঠিত দুইটি ইউনিয়ন সহ চারটি ইউনিয়নের খসড়া ভোটার তালিকা প্রকাশ বরিশাল বিএম কলেজের নতুন অধ্যক্ষ জিয়াউল হক আরো তিন মাস জামিনের মেয়াদ বাড়ল আউয়াল দম্পতির ভান্ডারিয়ায় বঙ্গবন্ধু পরিষদের উদ্যোগে সেমিনার অনুষ্ঠিত ভান্ডারিয়ায় টেম্পু কেড়ে নিল কলেজ ছাত্রের প্রাণ কাউখালীতে ৫ কেজি গাঁজা সহ পিতা- পুত্র গ্রেফতার ক্ষমতা হস্তান্তরে রাজি ট্রাম্প