25 September- 2020 ।। ১১ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ


আট ঘন্টা পর উদ্ধার হল ফারুক; আটক-১

ইন্দুরকানী প্রতিনিধি :
পিরোজপুরের ইন্দুরকানীতে মাত্র ২০ হাজার টাকার জন্য পুলিশ পরিচয়ে এক যুবককে অপহরণের আট ঘন্টা পর উদ্ধার হয়েছে। এ ঘটনায় ৪ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। পুলিশ ঘটনার সাথে জড়িত একজনকে আটক করেছে। বুধবার রাতে পিরোজপুর জেলা ডিবি পুলিশ ও ইন্দুরকানী থানা পুলিশের যৌথ অভিযানে পিরোজপুর সদর থানার উত্তর নামাজপুরের একটি বাড়ী থেকে যুবক মোঃ ফারুক হাওলাদার কে উদ্ধার করে রাতে ইন্দুরকানী থানায় সোপর্দ করা হয়। উদ্ধার হওয়ার পর বৃহস্পতিবার যুবক মোঃ ফারুক হোসেন বাদী হয়ে অপহরণের সাথে জড়িত সদর থানার নামাজপুর গ্রামের মিজানুর রহমান সহ ৪ জনকে আসামী করে মামলা দায়ের করে। অপহরণের সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ পিরোজপুর সদর থানার নামাজপুর গ্রামের মিজানুর রহমান নামে একজনকে আটক করে বৃহস্পতিবার আদালতে পাঠিয়েছে।।
থানা সূত্রে জানা যায়, বুধবার বিকাল ৩ টার দিকে ইন্দুরকানী উপজেলার ঢেপসাবুনিয়া গ্রামের মোঃ সায়েদ আলী হাওলাদারের ছেলে মোঃ ফারুক হাওলাদার (৪০) কে বালিপাড়ার বটতলা এলাকা থেকে পুলিশ পরিচয় দূর্বৃত্তরা তুলে নিয়ে যায়। পরে তার স্বজনরা ইন্দুরকানী থানায় অভিয়োগ করলে জেলা ডিবি পুলিশ ও ইন্দুরকানী থানা পুলিশের যৌথ অভিযানে তাকে রাত ১০ টার দিকে সদর থানার নামাজপুর গ্রাম থেকে উদ্ধার করে।
ইন্দুরকানী থানার ওসি মোঃ হুমায়ুন কবীর জানান, নিখোজ যুবকের বিষয় আমাদের কাছে অভিযোগ করলে থানা পুলিশ ও জেলা ডিবি পুলিশের সহায়তায় রাতে তাকে উদ্ধার করা হয়। এ ঘটনায় ৪ জনের বিরুদ্ধে মামলা হয়েছে একজন কে আটক করে আদালতে পাঠানো হয়েছে। মাত্র ২০ হাজার টাকার জন্য ওই যুবককে অপহরণ করা হয়।

 




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী অফিস : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • যোগাযোগ : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
ভান্ডারিয়ায় স্কুল ছাত্রীর আত্মহত্যা ভান্ডারিয়ায় অজ্ঞাত লাশের পরিচয় মিলেছে পিরোজপুর জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক গ্রেপ্তার ইন্দুরকানীতে শিশুকে যৌন নিপীড়নের ঘটনায় ১৮ দিন পর মামলা ইন্দুরকানীর তিন ফার্মেসীকে মেয়াদ উত্তীর্ণ ঔষধ রাখোর দায়ে জরিমানা ভান্ডারিয়ায় মাথাবিহীন অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিমের মায়ের দাফন সম্পন্ন ভিপি নূরের বিরুদ্ধে ধর্ষণের মামলা জামিনের মেয়াদ বাড়লো আউয়াল দম্পতির কচা নদীতে ঝাঁপ দিয়ে বৃদ্ধ নিখোঁজ