23 January- 2021 ।। ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ


আওয়ামী লীগের দুপক্ষের সংঘর্ষে আহত ২০০

নিজস্ব প্রতিনিধি : পিরোজপুরের নাজিরপুর উপজেলার শাঁখারীকাঠি ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি গঠন নিয়ে অগ্নিসংযোগ ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আওয়ামী লীগের দুপক্ষের শতাধিক নেতাকর্মী আহত হয়েছেন বলে উভয়পক্ষ থেকে দাবি করা হয়েছে।

রোববার বিকালে ওই ইউনিয়নের চালিতাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে। এ সময় দুই দফা সংঘর্ষে হামলাকারীরা ওই ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষে স্থাপন করা স্টেজে অগ্নিসংযোগসহ প্রায় তিন শতাধিক চেয়ার ভাঙচুর করা হয়। এ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মোশারেফ হোসেন খানকে লাঞ্ছিত করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, জেলা নেতাদের সামনেই দ্বিতীয় দফা হামলার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ওই দিন বিকালে ওই ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনকে কেন্দ্র করে স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগের পদপ্রত্যাশী দুই পক্ষের মধ্যে দুই দফা এ হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে। প্রথমে বিকাল সাড়ে ৩টা ও পরে বিকাল পৌঁনে ৫টার দিকে এ হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে ।

স্থানীয় প্রত্যক্ষদর্শী ওই ইউনিয়নের ১ নম্বর বাঘাজোড়া ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি মো. মোশারেফ শরীফ জানান, আমরা কিছু লোক ওই দিন বিকাল সাড়ে ৩টার দিকে সম্মেলন স্থলে এসে দেখি কতিপয় সন্ত্রাসী সম্মেলনের স্টেজে অগ্নিসংযোগ চেয়ার-টেবিল ভাঙচুর করছে। আমরা এতে বাধা দিলে হামলাকারীরা আমাদের ওপরও হামলা করে।

ওই সম্মেলনের অনুষ্ঠান পরিচালনার দায়িত্বে থাকা ওই ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. নুরুল ইসলাম সাংবাদিকদের জানান, সম্মেলন পরিচালনার জন্য মাইকে কথা বলার সময় কিছু অপরিচিত লোক স্টেজের দিকে এসে অগ্নিসংযোগ, বোমা নিক্ষেপ ও গুলিবর্ষণ করে। এ সময় তারা বঙ্গবন্ধুর ছবি, ব্যানার ও প্রায় ২ শতাধিক চেয়ার ভাঙচুর করে।




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী অফিস : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • যোগাযোগ : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
সম্মেলনে কেঁদে ফেললেন ৩০ বছরের কাউন্সিলর পিরোজপুরে ৪২তম বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন ৬ দফা দাবিতে পিরোজপুরে মৎস্যজীবীদের মানববন্ধন ও স্বারকলিপি প্রদান অবৈধ পার্কিং – বাড়ছে যানজট কর্তৃপক্ষ দৃষ্টি দিন ইংরেজী নতুন বছরে রূপালী ব্যাংকের শুভেচ্ছা উপহার ভান্ডারিয়ায় ট্রলি উল্টে চালক নিহত পিরোজপুরে শিশুকে হত্যার দায়ে সৎ মায়ের যাবজ্জীবন নাজিরপুরে দুই যুবলীগ নেতার হাত – পা ভেঙে দিল দুর্বৃত্তরা বরগুনায় সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির সম্পাদকের বাড়িতে ককটেল বিস্ফোরন মঠবাড়িয়ায় বেদে পল্লীতে ইউএনও’র কম্বল বিতরণ