1. pirojpurpost24@gmail.com : admin :
  2. kumarshuvoroy@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  3. epiropur@gmail.com : e p : e p
  4. eshuvo1@gmail.com : shuvo roy : shuvo roy
অস্ত্রসহ দুই ডাকাত আটক | পিরোজপুর পোষ্ট ২৪
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১২:১৪ পূর্বাহ্ন

অস্ত্রসহ দুই ডাকাত আটক

  • শেষ হালনাগাদ : শুক্রবার, ২ ডিসেম্বর, ২০২২
  • ১৪১ জন সংবাদটি দেখেছেন

নিজস্ব প্রতিনিধি :  নাজিরপুরে দেশীয় অস্ত্রসহ আন্ত:জেলা ডাকাত দলের এক নারী সদস্যসহ দুই জনকে আটক করেছে পুলিশ।

এ সময় তাদের কাছ থেকে ৩টি রাম দাও, একটি চাঁইনিজ কুড়াল, দুটি ম্মার্ট ফোন ও ১০টি সিমকার্ড উদ্ধার করা হয়।

আটকতরা হলো- উপজেলার শাঁখারীকাঠী ইউনিয়নের হোগলাবুনিয়ার চালিতাবাড়ি এলাকার রাসেল হাওলাদার (২২) ও গোপালগঞ্জ জেলার সদর উপজেলার চকরপাড়া গ্রামের রমজান শিকদারের স্ত্রী রেশমা বেগম (২০)। নাজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হুমায়ুন কবির আটকের তথ্য নিশ্চিত করেছে ।

জানা যায়, মাদারীপুর থেকে আসা একটি ডাকাত দল আটককৃতদের সহযোগিতায় গত কয়েকদিন ধরে নাজিরপুরের বিভিন্ন স্থানে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো। কিন্তু থানা পুলিশ ও স্থানীয়দের তৎপরতায় তারা ব্যর্থ হয়।   বুধবার (৩০ নভেম্বর) রাতে উপজেলার হোগলাবুনিয়া গ্রামের আলাউদ্দিনের ভাড়া দেয়া বাড়িতে বসে গোপালগঞ্জের রমজান ও মাদারীপুরের ফরিদের নেতৃত্বে ডাকাতি করতে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলো । পরে গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালালে পুলিশ দুই জনকে আটক করে । এ সময় কয়েকজন পালিয়ে যায় ।  আন্ত:জেলা ডাকাত দলের রমজান ও ফরিদ এলাকায় ডাকাতির উদ্দেশে ওই বাড়িতে ভাড়ায় থাকতো। তাদের নামে দেশের বিভিন্ন থানায় ১০টি মামলা রয়েছে বলে জানা যায়।

নাজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হুমায়ুন কবির জানান,আন্ত:জেলা ডাকাত দলের এক নারী সদস্যসহ দুই জনকে আটক করা হয়েছে । এ সময় তাদের কাছ থেকে ৩টি রাম দাও, একটি চাঁইনিজ কুড়াল, দুটি ম্মার্ট ফোন ও ১০টি সিমকার্ড উদ্ধার করা হয়।  শুক্রবার (০২ ডিসেম্বর) দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

আরো সংবাদ
পিরোজপুর পোষ্ট ২৪ ডটকম - ২০১৮-২৩। (অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের ছবি, ভিডিও ও সংবাদ কপি করা থেকে বিরত থাকুন)
Theme Customized By PIROJPURPOST24
কারিগরি সহায়তায়: Website-open
x