5 March- 2021 ।। ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ


অবৈধভাবে ভারতে ঢুকতে গিয়ে ঝিনাইদহ সীমান্তে ইন্দুরকানীর চারজনসহ আটক- ৯

অনলাইন ডেস্ক:
ঝিনাইদহের মহেশপুর উপজেলার সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে যাওয়ার সময় নয় বাংলাদেশি নারী-পুরুষ ও শিশুকে আটক করেছে বর্ডার গার্ড অব বাংলাদেশ (বিজিবি)।
গতকাল বৃহস্পতিবার রাতে মহেশপুর উপজেলার মাইলবাড়িয়া গ্রামের সীমান্ত থেকে তাদের আটক করা হয়।
শুক্রবার সকালে আটকের বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেন বিজিবির মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি) পরিচালক কামরুল আহসান।
আটককৃতদের মধ্যে রয়েছেন- চারজন পুরুষ, দুজন নারী ও তিন শিশু।
আটককৃতরা হলেন- পিরোজপুর জেলার ইন্দুরকানী উপজেলার কলারন গ্রামের নাজেম জমাদ্দার ছেলে মো. হাফিজুর রহমান (৫০), একই গ্রামের মো. হাফিজুর হোসেনের ছেলে মো. রিয়াদ হোসেন (৭), বারেক জমাদ্দার ও মো. সুমন হোসেন (২১)।
এছাড়া আকটকৃত অপর পাঁচজন নড়াইল জেলার চাচুড়ি গ্রামের আহম্মদ শেখের ছেলে মো. ইমদাদুল (২৫), মো. মহাসিন হোসেনের ছেলে মো. মাহমুদুল (৩০), মো. মাহমুদুল হকের স্ত্রী মোছা. কুলসুম (২২) ও তার মেয়ে নাইমা (২), মো. সোহাগ আলীর স্ত্রী মোছা. আছমা খাতুন (২৫) ও তার মেয়ে মোছা. সোহাগী (৩)।
আটককৃতদের বিরুদ্ধে অবৈধভাবে ভারতে যাওয়ার চেষ্টা করার অপরাধে বাংলাদেশ পাসপোর্ট অধ্যাদেশ ১৯৭৩ এর ১১(১) (গ) ধারায় ঝিনাইদহ জেলার মহেশপুর থানায় মামলা দায়েরের পর তাদের পুলিশে সোপর্দ করা হয়েছে। (সূত্র: দেশ রুপান্তর)




আরো সংবাদ




   

সম্পাদক ও প্রকাশক : কে.এস.রায়

  • অস্থায়ী কার্যালয় : লইয়ার্স  প্লাজা , পিরোজপুর ।
  • আলাপন : ০৯৬৩৮০৪৭৫৭৩
  • ইমেইল : pirojpurpost24@gmail.com
টপ
ছাগলে ফসল নস্ট করাকে কেন্দ্র করে মন্দিরের প্রতিমা ভাঙচুরের অভিযোগ নন্দীগ্রামে থেকেই প্রার্থী হচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মোদির ঢাকা সফর চূড়ান্ত : যেতে পারেন গোপালগঞ্জেও অন্ধ ভিক্ষুকের দাযিত্ব নিলেন মানবিক পুলিশ এএসআই জাহিদ মোড়ক পরিবর্তনের সময় সরকারি চাল জব্দ ভারতের পররাষ্ট্রমন্ত্রীর সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৌজন্য বৈঠক প্রধানমন্ত্রী টিকা নিয়েছেন কাউখালীতে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে কলেজ ছাত্রের মৃত্যু ইন্দুরকানীতে মাদ্রাসা ছাত্রীর বিয়ে ভেঙ্গে দেয়ায় থানায় মামলা দায়ের: যুবক গ্রেফতার ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল ও গ্রেফতারকৃত ছাত্র নেতাদের মুক্তির দাবিতে পিরোজপুরে ছাত্র ইউনিয়নের বিক্ষোভ